ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
নাসিরনগর সরকারি কলেজে পিঠা উৎসব শুরু
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Thursday, 27 February, 2020 at 4:14 PM

নাসিরনগর সরকারি কলেজে পিঠা উৎসব শুরু

নাসিরনগর সরকারি কলেজে পিঠা উৎসব শুরু

আবহমান গ্রাম বাংলার ঐতিহ্যকে ধরে রাখতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার একমাত্র সরকারি কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহি পিঠা উৎসব। আগামী ২৯ ফেব্রুয়ারী সকাল ১০ ঘটিকা থেকে আনন্দগণ ও উৎসব মুখরু পরিবেশে অনুষ্টিত হতে যাচ্ছে এ পিঠা উৎসব। এতে প্রায় ৩০টি ষ্টল অংশগ্রহণ করবে।

অত্র কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর মিয়ার সভাপত্বিত্বে অনুষ্ঠিত পিঠা উৎসবে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে কেক কেটে এ পিঠা উৎসবের উদ্বোধন করবেন ব্রাহ্মণবাাড়ীয়া- ১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ আলহ্বাজ বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম। সার্বিক ব্যবস্থাপনা রয়েছেন সৈয়দ লুৎফুল হায়দার।

উক্ত পিঠা উৎসব উপলক্ষ্যে আর ও থাকছে ছোটদের জন্য নৃত্যানুষ্ঠান, কনর্সাট, বাউল সংগীত ও পুরষ্কার বিতরণী। অনুষ্ঠানের কলেজে অধ্যায়নরত সকল ছাত্র- ছাত্রী অভিভাবক সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক সহ সর্বস্তরের অংশগ্রহণ থাকবে বলে পিঠা উৎসব আয়োজক কমিটিসূত্রে জানা গেছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নাসিরনগর   পিঠা উৎসব   শুরু  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft