ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি ■ ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন ■ মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু ■ মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের ফিরিয়ে আনা সম্ভব ■ রাশিয়ায় ১ম বারের মতো ২৪ ঘণ্টায় ১০০০ আক্রান্ত ■ বিশ্বের এই ক্ষতির জন্য চীন দায়ী
হুইপ আতিকের বিরুদ্ধে সংবাদ, শেরপুরে বিক্ষোভ
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 27 February, 2020 at 8:59 PM

হুইপ আতিকের বিরুদ্ধে সংবাদ, শেরপুরে বিক্ষোভ

হুইপ আতিকের বিরুদ্ধে সংবাদ, শেরপুরে বিক্ষোভ

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপিকে জড়িয়ে দৈনিক সমকাল পত্রিকায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারি বিকেল ৪টায় শেরপুর জেলা শহরে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়।

প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে সদর উপজেলার ১৪টি ইউনিয়নের নারী-পুরুষ, বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, শ্রমিক সংগঠনসহ পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় বিক্ষোভ মিছিলটি জেলা শহরের রঘুনাথ বাজার বঙ্গবন্ধু স্কোয়ার থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রঘুনাথ বাজার রূপকথা সিনেমা হল মোড়ে গিয়ে শেষ হয়।

পরে এক প্রতিবাদ সভা সদর থানা আওয়ামীলীগ সভাপতি মোঃ আমীর আলী সরকারের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগ উপ-প্রচার সম্পাদক মোঃ বেলাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও জাতীয় পরিষদ সদস্য মোঃ খোরশেদুজ্জামান, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নাসরিন রহমান, শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শোয়েব আহম্মেদ শাকিল, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা। এসময় প্রধান অতিথি বলেন, দৈনিক সমকাল পত্রিকায় শেরপুরের কৃতি সন্তান ও শেরপুর সদর-১ আসন থেকে পরপর পাঁচ বার সংসদ সদস্য নির্বাচিত এবং বাংলাদেশ জাতীয় সংসদে দুবারের হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ হয়েছে।

এমন মিথ্যা সংবাদ শেরপুরবাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। ভবিষ্যতে এমন মিথ্যা সংবাদ পরিবেশন ও হলুদ সাংবাদিকতা পরিহার করে সুষ্ট সাংবাদিকতা করার জন্য আহবান জানান তিনি। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ফখরুল মজিদ খোকন, জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ও বশিরুল ইসলাম সেলু, কোষাধ্যক্ষ ও শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, সমাজকল্যাণ সম্পাদক চন্দন সাহা, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম, বিএমএ শেরপুর জেলা শাখার সভাপতি ডাঃ এমএ বারেক তোতা, স্বাচিব সভাপতি ডাঃ এটিএম মামুন জোসসহ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  সংসদ   মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft