ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র ■ করোনা আতঙ্কে হুমকির মুখে পর্যটন শিল্প ■ ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি নাগরিক ■ দেশে করোনায় আক্রান্ত ৫৬ জন ■ রাঙ্গামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা
৪র্থ বিয়ে করতে না পারার অভিমানে যুবকের আত্মহত্যা
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ
Published : Friday, 28 February, 2020 at 7:46 PM

৪র্থ বিয়ে করতে না পারার অভিমানে যুবকের আত্মহত্যা

৪র্থ বিয়ে করতে না পারার অভিমানে যুবকের আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে চতুর্থ বিয়ে করাতে পরিবার রাজী না হওয়ায় মায়ের সাথে অভিমান করে রিকশাচালক নাঈম (২২) নামে এক ‘বিয়েপাগল’ যুবক নেশা জাতীয় ইঞ্জেকশন নিয়ে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে মমেক হাসপাতালে নেয়ার পর মারা যায়।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের পাকাটি গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় নাঈমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান তিনি। নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার বারবাড়িয়া গ্রামের জুলেন মিয়ার ছেলে রিকশাচালক নাঈম এর আগেও তিনটি বিয়ে করেন। বর্তমানে একজন স্ত্রী তার সঙ্গেই আছেন। কিন্তু বেশ কিছুদিন ধরে নাঈম পরিবারের কাছে তার চতুর্থ বিয়ের ইচ্ছার কথা জানায়।

এ বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মায়ের সাথে ছেলে নাঈমের বাক-বিতন্ডা হয়। এ ঘটনার পর অভিমান করে রাত সাড়ে ৮টার দিকে নাঈম একসাথে নেশাজাতীয় ইঞ্জেকশন নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক)হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান তিনি। বর্তমানে মমেক হাসপাতালের মর্গে তার মরদেহ রয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অনুকুল সরকার বলেন, ‘যেহেতু ময়মনসিংহে মারা গেছে তাই কোতোয়ালি পুলিশ আইনগত পদক্ষেপ নেবে। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি বলেও জানান তিনি।’

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  গফরগাঁও   যুবক   নাঈম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft