ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ জুলাই ২০২০ || ২৫ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ চলে গেলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ■ হেফাজতের দু'শীর্ষ নেতার দ্বন্দ্বের অবসান ■ নিখোঁজের পর দ. কোরিয়ার মেয়রের লাশ উদ্ধার ■ স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে নতুন করে যা বললেন গেব্রেসাস ■ অতিরিক্ত দু'মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা ■ ৫ অক্টোবর পর্যন্ত ইতালির সব ফ্লাইট বাতিল ■ দুবাই ও আবুধাবিতে বিমানের ফ্লাইট চালু হচ্ছে ■ ভারতে একদিনে শনাক্ত ২৪৮৭৯ ■ ডিএমপির ৫ থানার ওসিসহ ১৬ পরিদর্শকের বদলি ■ পাটকল শ্রমিকরা মজুরির চেয়ে বেশি টাকা পাচ্ছে ■ নতুন করে ২৩ জেলায় বন্যার আশঙ্কা ■ সরকারি প্রতিষ্ঠানে গাড়ি ক্রয়ে নিষেধাজ্ঞা
৪র্থ বিয়ে করতে না পারার অভিমানে যুবকের আত্মহত্যা
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ
Published : Friday, 28 February, 2020 at 7:46 PM
Zoom In Zoom Out Original Text

৪র্থ বিয়ে করতে না পারার অভিমানে যুবকের আত্মহত্যা

৪র্থ বিয়ে করতে না পারার অভিমানে যুবকের আত্মহত্যা

ময়মনসিংহের গফরগাঁওয়ে চতুর্থ বিয়ে করাতে পরিবার রাজী না হওয়ায় মায়ের সাথে অভিমান করে রিকশাচালক নাঈম (২২) নামে এক ‘বিয়েপাগল’ যুবক নেশা জাতীয় ইঞ্জেকশন নিয়ে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে মমেক হাসপাতালে নেয়ার পর মারা যায়।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের পাকাটি গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় নাঈমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান তিনি। নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার বারবাড়িয়া গ্রামের জুলেন মিয়ার ছেলে রিকশাচালক নাঈম এর আগেও তিনটি বিয়ে করেন। বর্তমানে একজন স্ত্রী তার সঙ্গেই আছেন। কিন্তু বেশ কিছুদিন ধরে নাঈম পরিবারের কাছে তার চতুর্থ বিয়ের ইচ্ছার কথা জানায়।

এ বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মায়ের সাথে ছেলে নাঈমের বাক-বিতন্ডা হয়। এ ঘটনার পর অভিমান করে রাত সাড়ে ৮টার দিকে নাঈম একসাথে নেশাজাতীয় ইঞ্জেকশন নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক)হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান তিনি। বর্তমানে মমেক হাসপাতালের মর্গে তার মরদেহ রয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অনুকুল সরকার বলেন, ‘যেহেতু ময়মনসিংহে মারা গেছে তাই কোতোয়ালি পুলিশ আইনগত পদক্ষেপ নেবে। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি বলেও জানান তিনি।’

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  গফরগাঁও   যুবক   নাঈম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ভারতে একদিনে শনাক্ত ২৪৮৭৯
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up