শুক্রবার, ৫ মার্চ ২০২১ || ১৯ ফাল্গুন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ভ্যাকসিন নিলেন মির্জা ফখরুল ■ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ১০ দিনের নানা আয়োজন ■ ভ্যাকসিন নিলেন আরো ১ লাখ ২১ হাজার, ২৩ জনের পার্শ্বপ্রতিক্রিয়া ■ ১১ এপ্রিল ৩৭১ ইউনিয়নে ভোট ■ করোনা ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী ■ সমাজ থেকে সব ধরনের অনিয়ম-অবিচার দূর করতে হবে ■ দেশে ৪ ঘণ্টায় আরও ৭ মৃত্যু, আক্রান্ত ৬১৯ ■ এইচ টি ইমাম আর নেই ■ কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতের সুযোগ দেয়া হচ্ছে ■ কর্মসূচিতে বাধা দেয়ায় দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড ■ অস্ট্রেলিয়া থেকেও এগিয়ে আছে বাংলাদেশ ■ সড়ক দুর্ঘটনায় নব-নির্বাচিত মেয়রসহ নিহত ৪
দিল্লির ঘরহারা মানুষদের পশ্চিমবঙ্গে আশ্রয় দেয়া হবে
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 2 March, 2020 at 9:16 PM
Zoom In Zoom Out Original Text

খ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

খ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

পশ্চিমবঙ্গকে ‘মায়ের আঁচল’ আখ্যা দিয়ে দিল্লি সহিংসতায় গৃহহীনদের জন্য বাংলার দরজা সব সময় খোলা রয়েছে বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

দিল্লির ঘরহারা মানুষের পাশে থাকার বার্তা দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, দিল্লিতে বহু মানুষ প্রাণভয়ে পালিয়েছেন। নেতাদের বলছি, ফিরে গিয়েই তহবিল গঠন করুন, আমরা সাহায্য করব। যারা প্রাণের ভয়ে পালিয়েছেন তারা চাইলে চলে আসুন। আমাদের দরজা আপনাদের জন্য সব সময় খোলা। আমরা আশ্রয় দেব। এই বাংলা মায়ের আঁচল। চোখের জল মুছে দেয়।

সোমবার নেতাজি ইনডোর স্টেডিয়ামের মঞ্চ থেকে তিনি কড়া অভিযোগ তোলেন নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে। মুখ্যমন্ত্রী বলেন, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা চালিয়েছে বিজেপি সরকার। আমরা এ দাঙ্গার ধিক্কার জানাই। এখনও রাজধানীর বহু নাগরিক নিখোঁজ রয়েছেন। সেই সংখ্যা সাত শতাধিক বলে শুনেছি।

কলকাতায় শহীদ মিনারে রোববার অমিত শাহর সমাবেশে কিছু উগ্রপন্থী বিজেপি কর্মী-সমর্থক হিংসাত্মক ‘দেশকে গাদ্দারো কো/গোলি মারো সাঁলো কো’ স্লোগান দেন।

এর প্রতিক্রিয়ায় সোমবারের সমাবেশে মমতা বলেন, কলকাতার রাস্তায় ‘গোলি মারো’ স্লোগানের নিন্দা জানাচ্ছি। এটা দিল্লি নয়, এখানে এসব সহ্য করা হবে না। আইন তাদের ছেড়ে দেবে না। ইতিমধ্যে তিনজনকে আটক করা হয়েছে।

দিল্লি দাঙ্গায় বিজেপি সরকারের ওপর দোষারোপ করে তিনি বলেন, দিল্লিতে যা হয়েছে তাতে আমাদের অনেকের হৃদয় কাঁদছে। আমরা মর্মাহত, দুঃখিত। দিল্লির দাঙ্গা পরিকল্পিত গণহত্যা।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  দিল্লি   খ্যমন্ত্রী মমতা ব্যানার্জি   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভ্যাকসিন নিলেন আরো ১ লাখ ২১ হাজার, ২৩ জনের পার্শ্বপ্রতিক্রিয়া
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up