ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৮ মার্চ ২০২০ || ১৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ প্রশাসনকে নাগরিকদের সাথে ভাল আচরণের নির্দেশ ■ বিশ্বে আক্রান্তের সংখ্যা ৬ লাখ, মৃত্যু ২৭ হাজার ছাড়াল ■ এসিল‍্যান্ড হাতে লাঞ্ছিত বৃদ্ধদের বাড়ি দেবে ইউএনও ■ আকিজের হাসপাতাল বানানোর খবরে এলাকাবাসীর বিক্ষোভ ■ সারা বিশ্বেই সরকারের ওপর আস্থা হারাচ্ছে মানুষ ■ বাংলাদেশ থেকে ২৫ মেডিক্যাল আইটেম নেবে যুক্তরাষ্ট্র ■ হোম কোয়ারেন্টাইনে যেভাবে আছেন খালেদা জিয়া ■ সুস্থ হয়ে আবারও করোনায় আক্রান্ত হচ্ছে চীনে ■ নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু ■ যুক্তরাষ্ট্রকে চীনের সহায়তার প্রস্তাব ■ সেই বিতর্কিত এসিল্যান্ড সাইয়েমা হাসানকে প্রত্যাহার ■ করোনায় মিলান মুসলিম সেন্টারের সভাপতির মৃত্যু
ছোপখালী জহুর উদ্দিন মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
মো: সাগর আকন, বরগুনা
Published : Wednesday, 4 March, 2020 at 8:03 PM, Update: 04.03.2020 10:53:05 PM

ছোপখালী জহুর উদ্দিন মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ছোপখালী জহুর উদ্দিন মাদ্রাসায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনে শেষ হয়েছে বরগুনার বেতাগী উপজেলার ঐতিহ্যবাহী  ছোপখালী জহুর উদ্দিন ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০। বুধবার (০৪ই মার্চ) মাদ্রাসা প্রঙ্গনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নুর হোসেন সজল (অতিরিক্ত জেলা প্রশাসক, সার্বিক) বরগুনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাকসুদুর রহমান ফোরকান (চেয়ারম‍্যান উপজেলা পরিষদ বেতাগী, বরগুনা) আরো উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম পিন্টু ( ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ বেতাগী) এ ছাড়াও এলাকার গ‍ন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ এবং শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক নুর হোসেন সজল বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।
 
সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, পবিত্র কোরআন তিলাওয়াত, চকলেট দৌড়, চেয়ার চিটিং, সুই গাথা, মেধা তালিকা যাচাই, উপস্থিত বক্তৃতা, যেমন খুশি তেমন সাজো, শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য বালিশ বদল প্রভৃতি।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় ইসলামিক সংগীত, গজল, হামদ, নাথ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে আকর্ষণীয় উপহার প্রদান করেন অথিতিরা।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ছোপখালী জহুর উদ্দিন   মাদ্রাসা   ক্রীড়া  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft