ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৭ মে ২০২০ || ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ড. জাফরুল্লাহকে প্লাজমা থেরাপি ■ কী কথা হলো খালেদা জিয়া-জাফরুল্লাহর মধ্যে? ■ রংপুরে মদপানে একসঙ্গে ৬ জনের মৃত্যু ■ ৩০ মে থেকে মার্কেট খুলছে! ■ ভারত মহাসাগরে টেকটনিক প্লেট দুই টুকরো ■ উহানে ৯ দিনে ৬৫ লাখ নমুনা পরীক্ষা ■ শাহরিয়ারের ফের করোনা পজিটিভ ■ সীমান্তে ফের মুখোমুখি ভারত-চীন ■ চৌদ্দগ্রামে আরও ৭ জন আক্রান্ত ■ শ্রীমঙ্গলে ডাক্তার ও পৌর কাউন্সিলর করোনায় আক্রান্ত ■ বাংলাদেশসহ ১১ দেশ থেকে জাপানে ঢোকা নিষেধ ■ ২৩ লাখ মানুষ করোনামুক্ত
ধুনটে চেয়ারম্যান ও এমপি পুত্রসহ ১৩ জনের নামে মামলা
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Thursday, 5 March, 2020 at 7:56 PM
Zoom In Zoom Out Original Text

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও ভাইস চেয়ারম্যান মহসীন আলম

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও ভাইস চেয়ারম্যান মহসীন আলম

বগুড়া-৫ আসনের সংসদ সদস্যর ছেলে আসিফ ইকবাল সনি, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন ও ভাইস চেয়ারম্যান মহসীন আলমসহ আওয়ামী লীগের ১৩ নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান বাদী হয়ে বুধবার রাতে ধুনট থানায় এ মামলা দায়ের করেন।  

মামলা সূত্রে জানা যায়, ধুনট শহরের সোনামুখী রোড়ে থানা আওয়ামী লীগের একাংশের দলীয় কার্যালয় অবস্থিত। সোমবার রাত ৮টার দিকে ওই কার্যালয়ে বসে সাংগঠনিক কাজকর্ম করছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, সংসদ সদস্য হাবিবর রহমানের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফ ইকবাল সনি, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলমের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পূর্ব বিরোধের জের ধরে একাংশের দলীয় কার্যালয়ে হামলা চালায়।

হামলাকারীরা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামের হাত-পা পিটিয়ে ভেঙ্গে দেন। এছাড়া দলীয় কার্যালয়ের আসবাবপত্র ও ২টি মোটরসাইকেল ভাংচুর করে হামলাকারীরা স্থান ত্যাগ করেন। স্বজনরা আহত শরিফুল ইসলামকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তাঁর অবস্থার অবণতি হলে তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন বলেন, ব্যবসা সংক্রান্ত টাকা নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামের সাথে আওয়ামী লীগের সদস্য সেলিমের বিরোধ রয়েছে। ওই বিষয়টি নিয়ে সেলিম ও শরিফুলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনার সময় তিনি চিকাশি ইউনিয়নে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তারপরও রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে সংসদ সদস্যর ছেলে ও তাঁকে সহ দলের ১৩ নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের হয়েছে।  

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সেলিম ও শরিফুল ইসলামের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি ২টি মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:   আব্দুল হাই খোকন   মহসীন আলম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
টিকা না আসা পর্যন্ত করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up