ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র ■ করোনা আতঙ্কে হুমকির মুখে পর্যটন শিল্প ■ ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি নাগরিক ■ দেশে করোনায় আক্রান্ত ৫৬ জন
ন্যানসি-কিরণের কণ্ঠে সায়ীদ মালিকের ‘প্রিয়জন’
স্টাফ রিপোর্টার
Published : Sunday, 8 March, 2020 at 11:48 AM, Update: 08.03.2020 11:52:22 AM

ন্যানসি-কিরণের কণ্ঠে সায়ীদ মালিকের ‘প্রিয়জন’

ন্যানসি-কিরণের কণ্ঠে সায়ীদ মালিকের ‘প্রিয়জন’

প্রিয়জন আজ তোমাকে বেশি প্রয়োজন/ একেলা কাটে না বেলা/ দু’চোখ তোমাকে খোঁজে শুধুই সারাক্ষণ’। এভাবেই গানে গানে প্রিয়জনের প্রতি নিজের ব্যাকুলতা ও ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন শিল্পী ন্যানসি। দরাজ কণ্ঠের মাধূর্যতা ও অনন্য গায়কী দিয়ে প্রিয়জনের প্রতি ভালোবাসার আকূতি তুলে ধরেছেন তিনি। প্রেম-বিরহের সমীকরণের এমন গানটিতে ন্যানসির সাথে আরো কণ্ঠ দিয়েছেন সময়ের প্রতিশ্রুতিশীল শিল্পী এস এ কিরণ। একই সাথে গানটির সুরও করেছেন এস এ কিরণ।

গতানুগতিকতার বাইরে ভিন্নধর্মী বানীর এই গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকার সায়ীদ আবদুল মালিক। আর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটি খুব শিগ্রই ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

ন্যানসি-কিরণের কণ্ঠে সায়ীদ মালিকের ‘প্রিয়জন’

ন্যানসি-কিরণের কণ্ঠে সায়ীদ মালিকের ‘প্রিয়জন’


‘প্রিয়জন’ শিরোনামের দ্বৈতকণ্ঠের এই গানটির প্রসঙ্গে ন্যানসি বলেন, খুব ভালো একটি গান হয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের কাছে অনেক বেশি সমাদৃত হবে। সায়ীদ আবদুল মালিক ভাই অসাধারণ লিখেছেন, আর এস এ কিরণও মনের মাধুরী মিশিয়ে সুর করেছেন। এছাড়া লিটু ভাইয়ের সঙ্গীতায়োজনটিও ছিল খুব ভালো। একটি গানের সৃষ্টি ও জনপ্রিয়তায় গীতিকার, সুরকার ও শিল্পী তিনজনেরই সমান অংশগ্রহণ থাকে। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি ভালো গান হয়েছে। গানটির সফলতা নিয়ে আমি ভীষণ আশাবাদী।

ন্যানসির সাথে সুর মিলিয়ে গানটির শ্রোতাপ্রিয়তা নিয়ে আশা প্রকাশ করেন গানের অন্যতম শিল্পী এস এ কিরণ। নিজের সঙ্গীতায়োজন নিয়ে মুশফিক লিটু বলেন, অনেক দিন পর একটি ভালো গান করলাম। এধরণের গান আরো বেশি বেশি হওয়া উচিৎ বলেই আমি মনে করি।

নিজের লেখা গানের বিষয়ে সাংবাদিক সায়ীদ আবদুল মালিক বলেন, গানটি যখন লেখা শুরু করি, তখনই আমার মনে হয়েছিল এই গানটি আমার পরিচিতির ব্যাপ্তি ঘটাবে। ন্যানসি ও এস এ কিরণ নিজেদের সর্বোচ্চটা দিয়ে অসাধারণ গেয়েছেন আর মুশফিক লিটু ভাইও প্রচুর পরিশ্রম করেছেন।

দেশসংবাদ/এসএএম/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  সায়ীদ আবদুল মালিক   প্রিয়জন   মুশফিক লিটু   এস এ কিরণ   ন্যানসি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft