ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৫ আগস্ট ২০২০ || ৩১ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত ■ ৮০ কিমি বেগে ঝড় ও নিম্নাঞ্চল প্লাবিত হওয়ার শঙ্কা ■ ২৪ ঘন্টায় মৃত্যু ৩৪, আক্রান্ত ২৬৪৪ ■ বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনতে প্রচেষ্টা আরও জোরদার করা হয়েছে ■ জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল ■ খুনিদের সঙ্গে বঙ্গভবনে দেখা করতেন জিয়া ■ নিরাপত্তা পরিষদে ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের ভয়াবহ বিপর্যয় ■ করোনায় মারা গেলেন চিত্রশিল্পী মুর্তজা ■ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ জাতীয় শোক দিবস আজ ■ কাশ্মীরে ২ পুলিশকে গুলি করে হত্যা ■ আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব
মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারী
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়ায়
Published : Wednesday, 11 March, 2020 at 1:01 AM
Zoom In Zoom Out Original Text

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারীমিজানুর রহমান আজহারি

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারীমিজানুর রহমান আজহারি

মালয়েশিয়ায় আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক মাওলানা মিজানুর রহমান আজহারির দেশের ন্যায় প্রবাসেও তিনি আকাশ চুম্বী জনপ্রিয়।

তিনি খুব কম সময়ের মধ্যে সবশ্রেণি-পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্য হয়ে উঠেছেন। বিশেষ করে তাঁর সুমধুর কণ্ঠ এবং ইংরেজিতে পারদর্শিতা হওয়ার কারনে তরুণদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন। এই পর্যন্ত অনেক তরুণ তাঁর হাত ধরে ইসলাম গ্রহন করেছেন। মালয়েশিয়া আজহারী প্রোগ্রাম মানেই অনেক লোক সমাগম।

গত  ৮ই মার্চ রবিবার মালয়েশিয়ার কুয়ালালামপুরের টুইন টাওয়ারের পাশেই উইজমা এম'সি'এ কনভেনশন হলে মিজানুর রহমান আজহারীর তাফসীর মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এটাই মালয়েশিয়ায় স্মরণকালের সবচেয়ে সেরা মাহফিল বলে মনে করছেন প্রবাসীরা আজহারীর মাহফিল গুলো মালয়েশিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে।

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারী

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারী


ইতিপূর্বে তাফসীর মাহফিল হলেও আজহারীর মাহফিল গুলো উল্লেখ করার মত। আজ ৯ই মার্চ রাত পৌনে দশটার দিকে তিনি তার ভেরিফাইড ফেসবুক পেইজে এই মাহফিল নিয়ে একটি স্ট্যাটাস দেন যা সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হল।

আলহামদুলিল্লাহ..মালয়েশিয়া প্রবাসী কমিউনিটির আয়োজনে গতকাল কুয়ালালামপুরের উইসমা এম. সি. এ. কনভেনশন হলে মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে আমরা কুরআনুল কারীম থেকে তাফসির শুনেছি। প্রবাসে শুদ্ধ জীবন গঠনের লক্ষ্যে তাফসিরুল কুরআন মাহফিল গুলো আল্লাহ তায়ালার পক্ষ থেকে এক বিশেষ নেয়ামত।

পরিবার পরিজনহীন এ প্রবাস জীবনে কুরআনকে আমরা বন্ধু বানাতে চাই, নিত্যসঙ্গী করে কাছে রাখতে চাই, কুরআনের প্রকৃত শিক্ষাকে ধারণ করতে চাই এবং কুরআনময় করে রাখতে চাই আমাদের কমিউনিটির সকল তৎপরতা। ওয়া বিল্লাহিত্তাওফিক ওয়াল ইতমাম।

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারী

মালয়েশিয়া প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আজহারী


দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যারা এ প্রোগ্রামটি সার্থক করেছেন তাদেরকে আল্লাহ তায়ালা কবুল করুন। ম্যানেজমেন্ট, সিকিউরিটি ও ডিসিপ্লিন টীমের সবার জন্য রইল আন্তরিক দুয়া ও ভালোবাসা।

হল রুমের ধারন ক্ষমতার কয়েক গুন বেশী শ্রোতা চলে আসায়, সবাইকে একমোডেট করা সম্ভব হয়নি। ফলে অনেক ভাইদেরকে ফিরে চলে যেতে হয়েছে। আল্লাহ তায়ালা তাদেরকেও উত্তম বিনিময় দান করুক।

প্রবাসীদের মাঝে ছড়িয়ে পড়ুক কুরআনের আলো। সুখী সমৃদ্ধ ও আলোকিত জীবনের অধিকারী হোক আমাদের প্রতিটি রেমিটেন্স ফাইটারের সংগ্রামী জীবন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়া   মিজানুর রহমান আজহারি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
রাশিয়া থেকে ভ্যাকসিন কিনছে ভিয়েতনাম
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up