ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে যাত্রী ■ সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা ■ পত্রিকার সাংবাদিকও করোনায় আক্রান্ত ■ রাজপ্রাসাদ ছাড়লেন সৌদি বাদশাহ-যুবরাজ! ■ ২৮ এপ্রিল পর্যন্ত মালয়েশিয়া লকডাউন ■ জুমার দিনে অন্যরকম বায়তুল মোকাররম ■ ইতালিতে শতাধিক ডাক্তার-নার্সের মৃত্যু ■ ঈদের আগে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান ■ যুক্তরাষ্ট্রের কারাগারে করোনার থাবা, আক্রান্ত ৪৫০ ■ দেশে নতুন করে মৃত্যু ৬, আক্রান্ত ৯৪ জন ■ গাইবান্ধা লকডাউন ঘোষণা ■ সিঙ্গাপুরে আরও ১১৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত
সৌদিতে আটকে পড়াদের আনতে যাবে বিমান
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 15 March, 2020 at 9:11 PM, Update: 15.03.2020 10:50:23 PM

সৌদিতে আটকে পড়াদের আনতে যাবে বিমান

সৌদিতে আটকে পড়াদের আনতে যাবে বিমান

ওমরাহ হজ ও বিভিন্ন কারণে সৌদি আরবে আটকে পড়া থেকে বাংলাদেশিদের ফিরিয়ে আনতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইট সৌদি যাচ্ছে। আগামী ১৭ মার্চ সৌদি আরবের জেদ্দা থেকে ছেড়ে আসবে বিমান বাংলাদেশের এই ফ্লাইটটি। সেখান থেকে ফিরতে ইচ্ছুক আটকে পড়াদের ফিরিয়ে আনবে বিমান।

এ বিষয়ে রোববার সন্ধ্যায় বিমানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও মোকাব্বির হোসেন সাংবাদিকদের বলেন, আগামী ১৭ মার্চ সকাল সাড়ে ৭টায় ফ্লাইটটি জেদ্দা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। আপাতত বিমান সৌদি আরবে আর কোনো ফ্লাইট পরিচালনা করবে না। জেদ্দা ও মদিনা থেকে দেশে আসার যাত্রীদের সেই ফ্লাইটে আসার অনুরোধ করা হলো।

এর আগে শনিবার সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক ঘোষণায় বলা হয়, আগামী দুই সপ্তাহ সব ধরনের আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকবে। মধ্যপ্রাচ্যের দেশটিতে নতুন করে আরও ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে এখন পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা ৮৬।

অপরদিকে আগামী ১১ এপ্রিল পর্যন্ত সাময়িক সময়ের জন্য সব সিনেমা থিয়েটার বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এসব থিয়েটার বন্ধ থাকবে।

দেশসংবাদ/জেএন/এসকে


আরও সংবাদ   বিষয়:  সৌদি   বিমান   বাংলাদেশ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft