ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ হটলাইনে ফোন দিলে ত্রাণ পৌছে দেবে ডিএনসিসি ■ ইতালিতে করোনায় আরও ২ বাংলাদেশির মৃত্যু ■ বিশ্বমঞ্চে আত্মপ্রকাশ করছে নতুন মোড়ল! ■ করোনায় প্রকৃত আক্রান্ত আড়াই কোটি! ■ চিকিৎসক-নার্সদের বেতন দ্বিগুণ করল ভারত ■ লাখ টাকা বেতনে চিকিৎসক নিয়োগ বিজ্ঞপ্তি ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ১৭৮৩ জনের মৃত্যু ■ করোনার পৃথক ৩টি ভয়ঙ্কর রূপের সন্ধান ■ আইসিইউ থেকে ওয়ার্ডে বরিস জনসন ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ আটকে গেলো প্রাথমিকের প্রথম সাময়িক পরীক্ষা
কর্মীদের বাসায় থেকে কাজ করতে উৎসাহিত করছে গ্রামীণফোন
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 16 March, 2020 at 6:08 PM

কর্মীদের বাসায় থেকে কাজ করতে উৎসাহিত করছে গ্রামীণফোন

কর্মীদের বাসায় থেকে কাজ করতে উৎসাহিত করছে গ্রামীণফোন

করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে কর্মীদের বাসায় বসে কাজ করতে উৎসাহিত করছে গ্রামীণফোন। গ্রামীণফোনের একটি সূত্র গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে।

প্রতিষ্ঠানটির দুই হাজারের বেশি কর্মী এ নির্দেশনার আওতায় থাকছেন। তবে গ্রাহক সেবার সঙ্গে সরাসরি জড়িত কর্মীরা বিশেষভাবে কাজ করবেন।

গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশন কর্মকর্তা মুহাম্মদ হাসান গণমাধ্যমকে বলেন, গ্রামীণফোনের যেসব কর্মী সরাসরি গ্রাহক সেবার সাথে জড়িত নন তাদের বাসা থেকে অফিস করার জন্য উৎসাহিত করা হয়েছে। একই সাথে যারা সরাসরি গ্রাহক সেবা দেবেন তাদের জন্য যথাযথ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে উৎসাহিত করা হয়েছে।

তিনি বলেন, ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে আমরা গ্রাহক সেবা নিশ্চিত করার ওপর গুরুত্ব দিচ্ছি। যেন সরাসরি যোগাযোগ যথাসম্ভব এড়িয়ে চলা যায়। আমরা সার্বিক পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী নির্দেশনার বিষয়ে সিদ্ধান্ত নেব।

এদিকে বিশ্বের শতাধিক দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়া ভাইরাসটির সংক্রমণে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা এখন ছয় হাজার ৩৬। আক্রান্তের ঘটনা এক লাখ ৫৮ হাজার ৫৮১। তবে আক্রান্তদের মধ্যে ৭৫ হাজার ৯৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

চীনের মধ্যাঞ্চলের হুবেই প্রদেশের রাজধানী শহরে উহানের একটি সামুদ্রিক খাবার ও বন্যপ্রাণীর বাজার থেকে উৎপত্তি হওয়া এ ভাইরাস এখন ইউরোপ ও আমেরিকায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ভাইরাসটিতে চীনে আক্রান্ত ও মৃত মানুষের হার কমতে থাকলেও এসব অঞ্চলে তা লাফিয়ে বাড়ছে।

চীনের উহান থেকে যে নতুন করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে তা প্রাণঘাতী রূপ এখন সবচেয়ে ভয়াবহ ইউরোপের দেশ ইতালিতে। দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা এখন এক হাজার ৪৪১ জন।

দেশসংবাদ/জেআর/আইশি


আরও সংবাদ   বিষয়:  কর্মী   গ্রামীণফোন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft