ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাড়ল ব্যাংক লেনদেনের সময় ■ যে কোন সময় ব্লাকআউট পুরো ব্রিটেন ■ ঘুরে দাঁড়াচ্ছে পোশাক শিল্প ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র
ইন্টারভিউ দিতে টিভির অনুষ্ঠানে হাজির করোনা!
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 17 March, 2020 at 9:45 AM, Update: 17.03.2020 9:50:56 AM

করোনাভাইরাস

করোনাভাইরাস

করোনার ভয়ে গোটা বিশ্ব থরহরি কাঁপছে। সেই করোনাভাইরাসের সরাসরি সাক্ষাৎকার নিলেন এক সাংবাদিক! অবাক হচ্ছেন? মিশরের এক টিভি চ্যানেলে সেই সাক্ষাৎকার সরাসরি সম্প্রচারও হলো। ইউটিউবে সেই ভিডিও আপলোড হতেই ভাইরাল হয়ে যায়।

মিশরের আল হায়াহ্‌ চ্যানেলে সম্প্রতি একটি শো শুরু করেছেন সাংবাদিক জাবের আল কারমুতি। অনুষ্ঠানের নাম ‘হোয়াট ইজ দ্য টক অ্যাবাউট?’ প্রতি সোমবার সম্প্রচার হয় এই অনুষ্ঠান। এই সপ্তাহে, করোনাভাইরাসের মতো দেখতে একটি মুখোশ পরে এক ব্যক্তি জাবেরের সঙ্গে কথা বলেন।

সাক্ষাৎকারে ‘করোনাভাইরাস’ বলেন, তাকে নিয়ে অযথা আতঙ্ক ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে তাঁর কারণে যা ক্ষতি হয়েছে, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী’। সাংবাদিক জাবের ‘করোনা’-র কাছে জানতে চান, কীভাবে ভাইরাসের প্রকোপ আটকানো যাবে?

উত্তরে করোনা বলেন, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। ভালো করে বার বার হাত ধুতে হবে। সেই সঙ্গে সিঁড়ির রেলিং-এর মতো জায়গায় বেশি হাত না দিতেও পরামর্শ দিয়েছেন ‘করোনা’। তার পরামর্শ, 'হাঁচি, কাশির সময় মুখ ঠিক ভাবে ঢাকা দিতে হবে’।

মজার ছলে তৈরি করা এই সাক্ষাৎকারটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ইউটিউবে ভিডিওটি এখনই প্রায় এক লাখ ১৫ হাজার বার দেখা হয়েছে।

দেশসংবাদ/বিডি/এনকে


আরও সংবাদ   বিষয়:  ইন্টারভিউ   করোনাভাইরাস  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft