ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৫ আগস্ট ২০২০ || ৩০ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কাশ্মীরে ২ পুলিশকে গুলি করে হত্যা ■ আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব ■ সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন ■ যে কারনে ক্ষমা চাইলো বাংলাদেশ জেল ■ শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক বরখাস্ত ■ চট্টগ্রামে বস্তিতে আগুন, ২ জনের লাশ উদ্ধার ■ হাসপাতালের নিবন্ধন ফি চাঁদাবাজির পর্যায়ে পৌঁছেছে ■ আন্তঃনগর ট্রেনের টিকিট দ্বিগুণ দামে বিক্রি ■ আবুধাবির সঙ্গে সম্পর্ক বাতিলের হুমকি ■ ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনো ষড়যন্ত্র করছে ■ ৩ শর্তে ভারত-বাংলাদেশ ভ্রমণ ■ কমলা হ্যারিসের নাগরিকত্ব নিয়ে ট্রাম্পের প্রশ্ন?
ফাইনালের আগেই বন্ধ পিএসএল
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 17 March, 2020 at 4:41 PM, Update: 17.03.2020 6:32:43 PM
Zoom In Zoom Out Original Text

ফাইনালের আগেই বন্ধ পিএসএল

ফাইনালের আগেই বন্ধ পিএসএল

পিএসএলের চলতি আসরের পর্দা নামতে আর মাত্র তিনটি ম্যাচ বাকি ছিল। কিন্তু সেই পথেও বাধা হয়ে দাঁড়াল মরণঘাতী করোনাভাইরাস। এর জেরে সেমিফাইনাল ও ফাইনালসহ পুরো আসরটি স্থগিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

করোনা আতঙ্কে ইতিমধ্যে পাকিস্তান ছেড়েছেন বেশিরভাগ বিদেশি ক্রিকেটার। অধিকন্তু মাঠে বসে খেলা দেখতে পারছেন না দর্শকরা। এ ব্যাপারে নিষেধাজ্ঞা রয়েছে। ফলে জৌলুস হারিয়েছে পিএসএল। পরিপ্রেক্ষিতে তা স্থগিত করতে বাধ্য হলো পিসিবি।

করাচি পর্ব শেষে চার সেমিফাইনালিস্ট পেয়ে গেছে পিএসএল। মঙ্গলবার সেকেন্ড ফাইনালে লাহোরে তাদের লড়াই হওয়ার কথা ছিল। প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সময় বিকালে (৩টা) মুলতান সুলতান্সের মুখোমুখি হওয়ার কথা ছিল পেশোয়ার জালমির। আর রাতে (৮টা) দ্বিতীয় সেমিতে করাচি কিংসের মোকাবেলা করার কথা ছিল লাহোর কালান্দার্সের। এর পর আগামীকাল বুধবার একই ভেন্যুতে ফাইনাল অনুষ্ঠিত হওয়ার সূচি ছিল। কিন্তু তা আর হচ্ছে না।

গেল ডিসেম্বরে চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। কোভিড-১৯ ইতিমধ্যে বিশ্বের ১৫৮ দেশে বিস্তার লাভ করেছে। প্রাণঘাতী এ ভাইরাসে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ১ লাখ ৮২ হাজার ৪৭ জন আক্রান্ত হয়েছেন। আর এর বিষাক্ত ছোবলে মৃত্যুরকোলে ঢলে পড়েছেন ৭ হাজার ১২৫ জন।

বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে করোনা। চীনের বাইরে এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ইতালি ও স্পেন। গোটা বিশ্ব গ্রাস করেছে এ ভাইরাস। যে কারণে এরই মধ্যে বাতিল করা হয়েছে অনেক গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট ও সিরিজ। আইপিএলের মতো জনপ্রিয় আসরও হুমকির মুখে। যদিও ইতিমধ্যে তা পিছিয়ে দেয়া হয়েছে। বন্ধ রয়েছে বিশ্বের সব ফুটবল লিগ।

তথ্যসূত্র: ইএসপিএন ক্রিকইনফো।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  ফাইনাল   পিএসএল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় আক্রান্ত চিত্রশিল্পী মুর্তজা বশীর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up