ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০ || ২৯ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে ■ আরেক সাহেদ করিম গ্রেফতার ■ দুবাই এখন ‘নতুন বৈরুত’ ■ শ্রীলংকা সফরে ফিরতে পারেন সাকিব ■ স্বর্ণের দাম কমল ■ গ্রামীণ প্রকল্পে শ্রমিকদের দৈনিক ৫০০ টাকা দেয়ার সুপারিশ ■ পরিবেশমন্ত্রী করোনা আক্রান্ত ■ এইচএসসি পরীক্ষা নিয়ে গণমাধ্যমে ‘কল্পিত’ তারিখ ■ পুলিশের সেই ৩ সাক্ষী সিনহা হত্যায় সহযোগিতা করেছিল ■ প্রাথমিক সমাপনীতে অটো পাসের চিন্তা নেই ■ করোনা বুলেটিন বন্ধ না করার আহ্বান ■ করোনার টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে
মালয়েশিয়ায় যাজকসহ ২ জনের মৃত্যু
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 17 March, 2020 at 7:49 PM
Zoom In Zoom Out Original Text

মালয়েশিয়ায় যাজকসহ ২ জনের মৃত্যু

মালয়েশিয়ায় যাজকসহ ২ জনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় প্রথমবারের মতো দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন ব্যাপটিস্ট চার্চের যাজক ও অন্যজন তাবলীগ জামাতে অংশ নিয়েছিলেন।

মঙ্গলবার সারাওয়াক জেনারেল হাসপাতাল ও জহুরবারু পারমাই হাসপাতালে তাদের মৃত্যু হয়।

মালয়েশিয়ার স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট কমিটির এক বিবৃতিতে জানানো হয়েছে, সারাওয়াক জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টায় ৬০ বছর বয়সী এক যাজকের মৃত্যু হয়েছে। তিনি সারাওয়াকের কুচিং এমানুয়েল ব্যাপটিস্ট চার্চের যাজক ছিলেন।

ওই বিবৃতিতে জানানো হয়, কীভাবে তিনি আক্রান্ত হয়েছিলেন তা এখনও তদন্তাধীন রয়েছে। তবে তার সংস্পর্শে আসা ১৯৩ জনকে নিজ নিজ বাড়িতে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে।

অপরজন শ্রী পেতালিং তাবলীগ জামাতে অংশ নেয়া ৩৪ বছর বয়সী। ওই ব্যক্তি গত মার্চ তার শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। জহুরবারু পারমাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ মার্চ তার অবস্থার অবনতি ঘটলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মৃত্যুবরণ করেন।

করোনা ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী আক্রান্ত হয়েছে ১ লাখ ৮৬ হাজার ৬৬৫ জন। এতে মারা গেছে ৭ হাজার ৪৬৭ জন। তবে ৮০ হাজারেরও বেশি মানুষ সুস্থ হয়েছে। মালয়েশিয়ায় এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত ৬৭৩ রোগীর খোঁজ পাওয়া গেছে। এর মধ্যে ৪৫ জন সারাওয়াকের বাসিন্দা।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়া   যাজক   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
পরিবেশমন্ত্রী করোনা আক্রান্ত
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up