ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৮ মার্চ ২০২০ || ১৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ গাইবান্ধায় আক্রান্ত আরো ২ ■ প্রশাসনকে নাগরিকদের সাথে ভাল আচরণের নির্দেশ ■ বিশ্বে আক্রান্তের সংখ্যা ৬ লাখ, মৃত্যু ২৭ হাজার ছাড়াল ■ এসিল‍্যান্ড হাতে লাঞ্ছিত বৃদ্ধদের বাড়ি দেবে ইউএনও ■ আকিজের হাসপাতাল বানানোর খবরে এলাকাবাসীর বিক্ষোভ ■ সারা বিশ্বেই সরকারের ওপর আস্থা হারাচ্ছে মানুষ ■ বাংলাদেশ থেকে ২৫ মেডিক্যাল আইটেম নেবে যুক্তরাষ্ট্র ■ হোম কোয়ারেন্টাইনে যেভাবে আছেন খালেদা জিয়া ■ সুস্থ হয়ে আবারও করোনায় আক্রান্ত হচ্ছে চীনে ■ নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু ■ যুক্তরাষ্ট্রকে চীনের সহায়তার প্রস্তাব ■ সেই বিতর্কিত এসিল্যান্ড সাইয়েমা হাসানকে প্রত্যাহার
নরসিংদীতে মাদ্রাসা ছাত্রী খুন!
নরসিংদী থেকে বেনজির আহমেদ বেনু, নরসিংদী
Published : Wednesday, 18 March, 2020 at 9:30 PM, Update: 18.03.2020 10:06:21 PM

খুন

খুন

আফিয়া আক্তার (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনকভাবে খুন হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে পলাশ উপজেলার গজারিয়া মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, ঘটনার দিন রাতে আফিয়া আক্তার অন্যান্য দিনের মত খাওয়া দাওয়া শেষে তার তিন বোনের সাথে একই কক্ষে ঘুমিয়ে থাকে। রাত আনুমানিক আড়াইটার দিকে নিহতের অভিভাবকরা ডাক চিৎকার করে এবং বলে তার মেয়েকে কে বা কারা খুন করেছে।

আফিয়া আক্তারের পারিবারিক সূত্রে জানা গেছে, ঘরে সিঁদ কেটে প্রবেশ করে দুর্বৃত্তরা তাকে ঘুম থেকে উঠিয়ে নিয়ে গিয়ে মাথা থেতলিয়ে হত্যা করে চলে যায়। অথচ এ বিষয়ে তাদের মধ্যে কোনো শোকের ছায়া নেই। অপর দিকে একই ঘরের পাশের কক্ষে আফিয়া আক্তারের দুই দুলাভাই ঘুমাচ্ছিল। এতগুলো লোক থাকতেও আফিয়া আক্তারকে ঘরের সিঁদ কেটে বের করে নিয়ে হত্যা করা হলো তা কারো বোধগম্য নয়।

পুলিশের ধারনা আফিয়ার প্রেমের ঘটনা নিয়ে নিহতের পরিবারের লোকেরা আফিয়াকে সহ্য করতে পারেনি। তাই পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। প্রকৃত বিষয়টি হচ্ছে আফিয়ার মৃত্যুর পর তার পরিবারের লোকেরা তার লাশটিকে ঘটনাস্থল থেকে ঘরের ভিতরে নিয়ে লুকিয়ে থাকে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, ঘটনা তদন্ত না করা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। নিহত আফিয়া আক্তার গজারিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্রী। এব্যাপারে পলাশ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
      
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  নরসিংদীতে মাদ্রাসা ছাত্রী খুন!  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft