ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ || ১৪ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ব্যাংকগুলোকে আরো আন্তরিক হতে হবে ■ জানুয়ারিতে মেডিকেল ভর্তি পরীক্ষা! ■ এক নোটিশেই ৯৯ কর্মী ছাঁটাই ■ অবশেষে এএসআই রায়হানুল গ্রেফতার ■ রিপাবলিকান ঘাঁটি টেক্সাসে এগিয়ে বাইডেন ■ জুলাই থেকে অনলাইনে জমির খাজনা ■ হাজী সেলিমের অবৈধ সম্পদের সন্ধানে দুদক ■ মার্কিন নির্বাচনে ৭ কোটি আগাম ভোট ■ সেনাবাহিনীকে সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী ■ বাংলাদেশ সফরে আসছেন এরদোগান ■ উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ■ কাফালা পদ্ধতি বাতিল করছে সৌদি আরব
করোনায় আক্রান্ত সৃজিত মুখার্জি!
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 20 March, 2020 at 6:07 PM
Zoom In Zoom Out Original Text

 সৃজিত মুখার্জি

সৃজিত মুখার্জি

বিশ্বজুড়ে করোনা আতঙ্ক বেড়েই চলেছে। এরই মধ্যে কাকাবাবু সিরিজের নতুন ছবি নির্মাণে ব্যস্ত ছিলেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি। আফ্রিকায় সিনেমাটির শুটিং শেষে করে ১৯ মার্চ সকালে কলকাতায় ফিরেছেন পরিচালক সৃজিত ও ‘কাকাবাবু’ প্রসেনজিত্ চট্টোপাধ্যায়।

ভারতীয় গণমাধ্যম ‘এইসময়’ খবর প্রকাশ করেছে, দেশে ফিরেই আইশোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সৃজিত। নন্দিত এই নির্মাতার আইসোলেশনে যাওয়ার খবরে চমকেছেন অনেকেই। কারণ ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসাধীন আছেন এমন ব্যক্তিকে আইসোলেশনে রাখা হয়।

পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত করোনা আক্রান্ত ব্যক্তিকে সবার থেকে আলাদা করে রাখাকেই আইসোলেশন বলা হয়।

তাহলে সৃজিত কি করোনা আক্রান্ত? ভারতীয় পত্রিকার সৃজিতের আইসোলেশনে যাওয়ার খবর প্রকাশ করলেও সৃজিত বলেছেন অন্যকথা। এই নির্মাতা জানান, করোনা থেকে সাবধানতার জন্যে তার সিনেমার টিম আগামী ১৪ দিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকবে।

ভারতীয় গণমাধ্যমে চোখ রেখে দেখা যাচ্ছে দেশটিতে সাংবাদিকেরা অনেকেই কোয়ারেন্টাইন ও আইসোলেশনকে গুলিয়ে ফেলছেন। সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে আসলে হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়। কিন্তু ভারতীয় গণমাধ্যম এটাকেই আইসোলেশন বলছে। গত ১৭ মার্চ তারা অভিনেতা জিৎ ও মিমিকেও করোনা রোগী বানিয়ে ছেড়েছেন। সত্যিটা হলো তারা দুজনে লন্ডন থেকে এসে নিজেদের সেচ্ছায় কোয়ারেন্টাইনে রেখেছেন।

করোনা আক্রান্ত হতে পারে ভেবে এই পদ্ধতি ব্যবহার করা হয়। যার সময়সীমা ১৪ দিন। যেহেতু দক্ষিণ আফ্রিকা করোনামুক্ত দেশের তালিকায় রয়েছে তাই কোরায়ারেন্টাইনে যাওয়ারও প্রয়োজন ছিলো না সৃজিত মুখার্জির। তবুও মানুষকে সচেতন করতে সেচ্ছায় নিজেকে টানা ১৪ দিন আলাদা রাখতে চান এই নির্মাতা।

বিমানবন্দরে নেমেই সৃজিত বলেন, ‘বিমানবন্দরের ফর্মে লিখতে হচ্ছে ফ্লু-এর মতো কোনও লক্ষণ আছে কি না। বিদেশ থেকে যারা ফিরছেন তাদের জন্যে আলাদা গেট করা হয়েছে। আফ্রিকাতে করোনা নেই বলে রাজারহাটে কোয়ারেন্টাইনে যাওয়া প্রয়োজন পড়েনি। তবে সাবধানতার জন্যে সিনেমা টিম আগামী ১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকবে।’

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  করোনাভাইরাস   সৃজিত মুখার্জি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় মৃত্যুর হার বাড়ছে ইউরোপে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up