ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ || ২৯ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ তিস্তার পানিতে নিঃস্ব হাজার পরিবার ■ হজে নিষেধাজ্ঞা না মানলে জরিমানা ■ নুরুল ইসলামের জানাজা কাল, দাফন বনানীতে ■ ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’ হচ্ছে ■ সৌদি যুবরাজই খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন ■ সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ■ উইঘুর নিয়ে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাল্টা নিষেধাজ্ঞা ■ কুড়িগ্রামে ২০ গ্রামের বন্যায় লক্ষাধিক মানুষ পানিবন্দি ■ এবার খুলনায় মেডিকেল বিশ্ববিদ্যালয় হচ্ছে ■ মার্কিন যুদ্ধজাহাজে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যু ■ পানিবন্দি দেড় লক্ষাধিক মানুষ
রোনালদোর সঙ্গে দেখা করতে চান তামিম
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 20 March, 2020 at 9:41 PM, Update: 20.03.2020 9:58:03 PM
Zoom In Zoom Out Original Text

রোনালদোর সঙ্গে দেখা করতে চান তামিম

রোনালদোর সঙ্গে দেখা করতে চান তামিম

বর্তমান সময়ের বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ এ তারকার সঙ্গে দেখা করতে চান তামিম ইকবাল। শুধু তাই নয়, সুযোগ পেলে টেনিসের মহাতারকা রজার ফেদেরারের সঙ্গেও দেখা করতে চান বাংলাদেশ সেরা এ ওপেনার।

আজ শুক্রবার ৩১তম জন্মদিন তামিম ইকবালের। জাতীয় দলের নতুন ওয়ানডে অধিনায়কের জন্মদিন উপলক্ষ্যে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটের মতোই একটি সাক্ষাৎকার নিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

এমন কোনো বিখ্যাত মানুষ আছেন যে কোনো কিছুর বিনিময়ে তার সঙ্গে দেখা করতে চান। এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও রজার ফেদেরারের সঙ্গে দেখা করতে চাই।

সেই সাক্ষাৎকারে তামিম আরও বলেন, যদি কখনও অলৌকিক কোনো ক্ষমতা পাই তাহলে চেষ্টা করব প্রতি বলে ছক্কা হাঁকাতে।

২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড তারকা পেসার স্টুয়ার্ড ব্রডের করা ওভারে পরপর ছয় বলে ৬টি ছক্কা হাঁকানোর বিশ্ব রেকর্ড গড়েছিলেন ভারতীয় সাবেক তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং।

ক্যারিয়ারের শেষ পর্যন্ত কোন রেকর্ড নিজের দখলে রাখতে চান। এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, বাংলাদেশের হয়ে সব ফরম্যাটে সর্বোচ্চ রান করতে চাই।

প্রসঙ্গত, সবশেষ জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের আগে দেশের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি এই তিন ফরম্যাটে ব্যক্তিগত সর্বোচ্চ রানের মালিক ছিলেন তামিম। গত ফেব্রুয়ারি মাসে জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকা টেস্টে ডাবল সেঞ্চুরি করার মধ্য দিয়ে তামিমকে ছাড়িয়ে যান মুশফিকুর রহিম। টেস্টে মুশফিকের সংগ্রহ ৪ হাজার ৪১৩ রান। তার চেয়ে মাত্র ৮ রান কম তামিমের।

তবে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ রানের মালিক তামিম। শুধু তাই নয়, আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাটে দেশের হয়ে সর্বোচ্চ ১৩ হাজার ৩৬৫ রান সংগ্রহ করেছেন এ ওপেনার।

দেশসংবাদ/জেআর/আইশি


আরও সংবাদ   বিষয়:  রোনালদো   তামিম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up