ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ঘুষের দুষ্টচক্রে বন্দি জরুরি আমদানিকৃত করোনা পণ্য ■ ঢাকার পর করোনা আক্রান্তে শীর্ষে নারায়ণগঞ্জ ■ যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ১৮৫৮ জনের মৃত্যু ■ করোনা ইস্যুতে বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ ■ নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাসীর মৃত্যু, শ্বশুরবাড়ি লকডাউন ■ বিসিজি টিকা নেয়া দেশগুলোতে করোনায় মৃত্যুহার ৬ গুণ কম ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন
মালয়েশিয়ায় বাংলাদেশী স্টুডেন্টদের করোনা সচেতনতা ক্যাম্পেইন
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া
Published : Saturday, 21 March, 2020 at 11:15 PM, Update: 21.03.2020 11:34:43 PM

মালয়েশিয়ায় বাংলাদেশী স্টুডেন্টদের করোনার সচেতনার ক্যাম্পেইন

মালয়েশিয়ায় বাংলাদেশী স্টুডেন্টদের করোনার সচেতনার ক্যাম্পেইন

দিনে দিনে করোনাভাইরাস সারা দুনিয়াব্যাপি মারাত্মকভাবে ছড়িয়ে পড়ছে। আক্রান্ত মানুষের সংখ্যা অত্যন্ত দ্রুত গতিতে বাড়তেই আছে। এমন পরিস্থিতিতে আমাদের প্রত্যেককে সচেতন না হলে পরিস্থিতি আরো ভয়ংকর রুপ ধারণ করবে যে বিপর্যয় সামাল দেয়া অত্যন্ত কঠিন। সবাইকে উদ্বিগ্ন না হয়ে শান্তভাবে পরিস্থিতি মোকাবেলার জন্য ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার বাংলাদেশী স্টুডেন্টস এ্যাসোসিয়েশন (বিএসএইউপিএম) সচেতনতা বৃদ্ধির জন্য নিরলস ক্যাম্পেইন করছে যাচ্ছে। ছাত্র-ছাত্রীদের বাসা থেকে বের না হওয়ার অনুরোধ জানিয়ে প্রতিনিয়ত মালেয়শিয়া সরকার ঘোষিত চলমান চলাচল নিয়ন্ত্রণ আদেশ মেনা চলার পরামর্শ দিচ্ছে। 

সম্প্রতি মালয়েশিয়ার ওয়ার্ল্ড রাংকিং ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার কয়েক জন বাংলাদেশী স্টুডেন্ট মোহাম্মদ  জোহরুল ইসলাম , মাস্টার্স ইন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (রিসার্চ), ৪ সেমিস্টার, আইরিন আক্তার, মাস্টার্স ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (রিসার্চ), ৪ সেমিস্টার, এসএম আশিবুর হাসনাত সাদি, বিবিএ (ব্যাচেলর), ৫ সেমিস্টার, আব্দুল্লাহ আল ফাহাদ, মাস্টার্স ইন ইনফরমেশন সিকিউরিটিতাদের ফেসবুকে দেখা যায় ফেস্টুন হাতে নিয়ে দেশে থাকা মা-বাবাকে উদ্বিগ্ন না হয়ে ছাত্র-ছাত্রীদের মনযোগ আকষর্ণের মাধ্যমে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানাচ্ছে। সবাইকে অনুরোধ করছে আপনারা বাসাতে থেকে করোনাভাইরাস এর সংক্রমণের হার নিয়ন্ত্রণ করুন।

মানবতার এই চরম দুর্দিনে তাদের এই আহবান ইউনিভার্সিটির ইন্টারন্যাশনাল সেন্টারের ফেসবুক পেজেও প্রচার করেছে। বাংলাদেশের আপামর মানুষের প্রতি তাদের অনুরোধ সবাই সাবধানে ও নিরাপদে থাকুন। সাহস হারাবেন না। সবার সম্মিলিত প্রচেষ্টা ও সচেতনতা করোনাভাইরাসকে পরাজিত করবে।বাংলাদেশ ছাত্র ছাত্রীদের উদ্যেগকে সামাজিক যোগাযোগ মার্ধমে অনেকেই স্বাগত জানিয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়া   ক্যাম্পেইন   করোনাভাইরাস   বাংলাদেশী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft