ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৯ মার্চ ২০২০ || ১৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ইতালিতে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়াল ■ রোববার থেকে সীমিত আকারে ব্যাংক চালু থাকবে ■ করোনার গুজব নিয়ে যে সতর্কবার্তা দিলো সরকার ■ সময় ফুরাবার আগেই চিন্তা করতে হবে কোন পথে হাঁটবো? ■ করোনায় আক্রান্ত জাতিসংঘের ৮৬ কর্মী ■ ব্রিটেনে ২৪ ঘণ্টায় ২৬০ জনের মৃত্যু ■ করোনা পরীক্ষার কিট তৈরি করলেন ভারতীয় নারী! ■ আকিজের হাসপাতাল বানানোর খবরে এলাকাবাসীর বিক্ষোভ ■ সারা বিশ্বেই সরকারের ওপর আস্থা হারাচ্ছে মানুষ ■ বাংলাদেশ থেকে ২৫ মেডিক্যাল আইটেম নেবে যুক্তরাষ্ট্র ■ সুস্থ হয়ে আবারও করোনায় আক্রান্ত হচ্ছে চীনে ■ নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু
ছাত্রকে বলাৎকার, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ
আফরোজা বেগম, রংপুর
Published : Sunday, 22 March, 2020 at 10:22 AM

বলাৎকার

বলাৎকার

রংপরের মিঠাপুকুরে এক স্কুলছাত্রকে বাসায় ডেকে নিয়ে মুখ ও হাত-পা বেঁধে বলৎকারের অভিযোগ উঠেছে তারই শিক্ষকের বিরুদ্ধে। যৌন হয়রানির শিকার ওই শিশুটি ছাড়া পেয়ে লোকজনকে জানালে বেলাল হোসেন নামে এক কিন্ডারগার্টেনের শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী।

উপজেলার শালটিগোপালপুর ইউনিয়নের বকপাড়ায় শনিবার বিকালে এই ঘটনা ঘটে। এলা্কাবাসী জানায়, ঘটনার পর একই স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র শিশুটি বেলাল হোসেনের বাড়ি থেকে চিৎকার করে বের হয়ে এসে উপস্থিত লোকজনকে জানায়।  লোকজন সঙ্গে সঙ্গে বাড়ি থেকে বেলালকে ধরে এনে গণপিটুনি দেয়।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ও গ্রামপুলিশ তাকে জনগণের হাত থেকে রক্ষা করে ইউপি কার্যালয়ে আটকে পুলিশে খবর দেয়। এসময় মিঠাপুকুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর আলী বিশ্বাস ঘটনাটি নিশ্চিত করে জানিয়েছে, অভিযুক্ত বেলার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। যৌনহয়রানির শিকার শিশুর পরিবার থেকে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রংপর   মিঠাপুকুর   বলাৎকার   বেলাল হোসেন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft