ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র ■ করোনা আতঙ্কে হুমকির মুখে পর্যটন শিল্প ■ ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি নাগরিক ■ দেশে করোনায় আক্রান্ত ৫৬ জন ■ রাঙ্গামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ■ থানায় মৃত্যুর ঘটনায় সেই ওসির বিরুদ্ধে মামলা ■ মৃত্যুপুরী স্পেন, ২৪ ঘণ্টায় ৮৬৪ জনের মৃত্যু
মিরপুরে আরও ৪০ ভবন লকডাউন
দেশসংবাদ, ঢাকা
Published : Sunday, 22 March, 2020 at 11:00 AM, Update: 26.03.2020 11:05:30 AM

মিরপুর

মিরপুর

রাজধানীর মিরপুর-১ এর উত্তর টোলারবাগের আরও ৪০টি ভবন পুলিশের সহায়তায় লকডাউন করেছে স্থানীয়রা। এর আগে শনিবার দুপুরে একই এলাকার একটি ভবন লকডাউন করেছিল স্থানীয়রা।

ওই ভবনে একজন করোনা রোগী মারা যাওয়ায় সে ভবনটি লকডাউন করা হয়েছিল। কিন্তু সন্ধ্যার পর ওই এলাকায় স্থানীয়দের মাঝে নানান শঙ্কা দেখা দেয়। রাত সাড়ে ১১টার দিকে ওই ভবনটির আশপাশের ৪০টি ভবন লকডাউন করা হয়েছে।

এর আগে স্থানীয় আবাসিক কল্যাণ সমিতি এবং আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে রাতে বৈঠক হয় আইইডিসিআর'র। হাউজ ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুভাশিষ বিশ্বাস জানান, সন্ধ্যায় বৈঠক হয়েছে। টোলারবাগের ৪০টি বাড়ি লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। কারণ যে ব্যক্তি মারা গেছেন, তিনি কার কাছ থেকে ভাইরাস বহন করেছিলেন, সেটি চিহ্নিত করা যায়নি। আইইডিসিআর জানিয়েছে, সেখানে আরও আক্রান্ত থাকতে পারেন।

পুলিশে মিরপুর বিভাগের এসি মিজানুর রহমান বলেন, আমরা প্রত্যেক বাসায় বাসায় গিয়ে ওই এলাকার মানুষকে সচেতন করে দিয়ে এসেছি। তারা যেন বাসা থেকে বের না হন। তাছাড়া ওই এলাকায় চলাচল সীমিত রাখার কথাও বলা হয়েছে।

দেশসংবাদ/বিডি/এনকে


আরও সংবাদ   বিষয়:  মিরপুর   করোনাভাইরাস  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft