ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৬ এপ্রিল ২০২০ || ২৩ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ কাশ্মীরে প্রচণ্ড গোলাগুলি, ৩ সেনাসহ নিহত ১২ ■ যুক্তরাষ্ট্রে একদিনে প্রাণ গেল ১১৬৫ জনের ■ করোনার লক্ষণ নিয়ে দেশে আরো ৭ জনের মৃত্যু ■ ভারতে ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু ■ করোনায় আক্রান্ত হয়ে কানাডায় ২ বাংলাদেশির মৃত্যু ■ করোনা কেড়ে নিল দুদক পরিচালকের প্রাণ ■ প্রজন্মের পর প্রজন্ম ভোগাবে করোনা ■ বাতিল হতে পারে চ্যাম্পিয়নস ও ইউরোপা লিগ ■ করোনায় লিবিয়ার সাবেক প্রধানমন্ত্রীর মৃত্যু ■ জাপানে জরুরি অবস্থা জারি ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ লকডাউন নারায়ণগঞ্জ
বেঁচে না থাকলে ক্রিকেট দিয়ে কী হবে?
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 22 March, 2020 at 10:36 PM

মোহাম্মদ আশরাফুল

মোহাম্মদ আশরাফুল

করোনাভাইরাস আতঙ্কে পুরো বিশ্ব। স্থবির হয়ে পড়েছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। চীনের উহান প্রদেশ থেকে ছড়িয়ে পড়া এই ছোঁয়াছে ভাইরাসে ইতিমধ্যে নিহত হয়েছে প্রায় ১৪ হাজার মানুষ। আক্রান্ত হয়েছেন তিন লাখেরও বেশি।

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। স্থগিত হয়ে গেছে বিভিন্ন টুর্নামেন্ট ও সিরিজ। ছোঁয়াছে এই ভাইরাস প্রসঙ্গে জাতীয় দলের সাবেক অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল বলেন, করোনাভাইরাসের প্রভাব পুরো বিশ্বে। সবকিছুর আগে বেঁচে থাকা। বেঁচেই যদি না থাকি, তাহলে ক্রিকেট দিয়ে কী হবে? সবার আগে জীবন।

আশরাফুলের মতোই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভ। তিনি লেখেন, আল্লাহ আমাদের সঙ্গে আছেন। করোনার সংক্রমণ থেকে বাঁচতে বাড়িতে থাকুন।

বাংলাদেশ দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল সম্প্রতি এক ভিডিও বার্তায় সচেতনতামূলক বার্তা দিয়ে বলেন, করোনাভাইরাসের সঙ্গে জিততে হলে আমাদের সবাইকে একসঙ্গে দায়িত্ব পালন করতে হবে। সবাই দায়িত্ব পালন করলে আমরা এ লড়াইয়ে জিতব ইনশাআল্লাহ।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  ক্রিকেট   করোনাভাইরাস   মোহাম্মদ আশরাফুল   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft