ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ঘুরে দাঁড়াচ্ছে পোশাক শিল্প ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র ■ করোনা আতঙ্কে হুমকির মুখে পর্যটন শিল্প ■ ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি নাগরিক
মিরপুরে আরও এক জনের মৃত্যু
দেশসংবাদ, ঢাকা
Published : Monday, 23 March, 2020 at 12:45 AM, Update: 26.03.2020 11:11:32 AM

মিরপুরে আরও এক জনের মৃত্যু

মিরপুরে আরও এক জনের মৃত্যু

রাজধানীর মিরপুরের টোলারবাগের এক বাসিন্দা মারা গেছেন। ৭৬ বছর বয়সী বৃদ্ধ রোববার রাত পৌনে ৮টার দিকে মারা যান। টোলারবাগের করোনাভাইরাসে যে ব্যক্তি শনিবার রাতে মারা গেছেন, তার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল এই বৃদ্ধের। তিনি থাকতেন তাদের পাশের ভবনে। স্থানীয় একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশের দারুস সালাম জোনের অতিরিক্ত উপকমিশনার মাহমুদা আফরোজ লাকী জানিয়েছেন, ওই ব্যক্তির করোনাভাইরাস পজিটিভ ছিল বলে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) নিশ্চিত করেছে। আইইডিসিআরের তত্ত্বাবধানে তার দাফন করা হবে বলে জানিয়েছেন তিনি।

দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, শুনেছি একজন মারা গেছেন, তবে কী রোগে তিনি মারা গেছেন তা আমি নিশ্চিত নই।

টোলারবাগ এলাকার ভবন মালিক সমিতির সভাপতি শুভাশিষ বিশ্বাস গণমাধ্যমকে জানান, ওই ব্যক্তি উত্তর টোলারবাগের বাসিন্দা এবং সেখানকার দারুল ইহসান জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি বলেন, আগের দিন মিরপুরের ডেল্টা হাসপাতালে করোনাভাইরাসে মৃত ব্যক্তির প্রতিবেশী ছিলেন এই বৃদ্ধ। তারা দুজনই একই মসজিদে নামাজ পড়তেন। দুজন খুব ঘনিষ্ঠ ছিলেন।

দুই-তিনদিন ধরে এই বৃদ্ধের জ্বর ও শ্বাসকষ্ট ছিল জানিয়ে শুভাশিষ বিশ্বাস বলেন, তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছিল। পরে আইইডিসিআর থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

এই ব্যক্তি বাসায়ই ছিলেন জানিয়ে নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে পুলিশের একজন কর্মকর্তা বলেন, বিকালে অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  মিরপুর   করোনাভাইরাস  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft