ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৬ এপ্রিল ২০২০ || ২৩ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাতিল হতে পারে চ্যাম্পিয়নস ও ইউরোপা লিগ ■ করোনায় লিবিয়ার সাবেক প্রধানমন্ত্রীর মৃত্যু ■ জাপানে জরুরি অবস্থা জারি ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ লকডাউন নারায়ণগঞ্জ ■ করোনার কারণে বেড়েছে নারী নির্যাতন ■ করোনায় মৃতের সংখ্যা ৬৯ হাজার ছাড়িয়েছে ■ করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী হাসপাতালে ■ দেশব্যাপি ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস ■ ভারতে আরো ৫ শতাধিক আক্রান্ত ■ দেশের কোন জেলায় কত করোনা রোগী ■ ঢামেকে করোনায় একজনের মৃত্যু
এখনই দেশকে বাঁচানোর শ্রেষ্ঠ সময়
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 23 March, 2020 at 2:52 PM, Update: 23.03.2020 2:56:19 PM

এখনই দেশকে বাঁচানোর শ্রেষ্ঠ সময়

এখনই দেশকে বাঁচানোর শ্রেষ্ঠ সময়

বাংলাদেশ দলের সফল অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়। এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়।

সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনাভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতিমধ্যে প্রায় ১৫ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন তিন লাখেরও বেশি মানুষ।

চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি এক লাখ লোক আক্রান্ত হয়েছেন। তবে দ্বিতীয় সর্বোচ্চ ইতালিতে প্রায় ৬০ হাজার আক্রান্ত হলেও পশ্চিম ইউরোপের এই দেশটিতেই সবচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

বাংলাদেশেও এই করোনাভাইরাসের প্রভাব পড়েছে। ইতিমধ্যে ২৭ জনের আক্রান্তের খবর পাওয়া গেছে, দুজনের মৃত্যু হয়েছে।

ছোঁয়াচে এই করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। করোনা আতঙ্কে সেমিফাইনাল ও ফাইনালের আগেই বন্ধ হয়ে গেছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আইপিএলসহ বিভিন্ন দেশের অনেক টুর্নামেন্ট স্থগিত হয়েছে। করোনা আতঙ্কে স্থবির হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গন।

দেশসংবাদ/জেআর/আইশি


আরও সংবাদ   বিষয়:  দেশ   শ্রেষ্ঠ সময়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft