ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ঘুরে দাঁড়াচ্ছে পোশাক শিল্প ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র ■ করোনা আতঙ্কে হুমকির মুখে পর্যটন শিল্প ■ ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি নাগরিক
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১
মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা)
Published : Tuesday, 24 March, 2020 at 12:39 PM

সড়ক দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনা

কুমিল্লার চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. পেয়ার আহমেদ (৪২) ও বাহার (৪০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় শেখ আহমেদ (৬৫) নামে আরো একজন গুরুত্বর আহত হয়েছে।

নিহত পেয়ার আহমেদ উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের এবং বাহার একই ইউনিয়নের লুদিয়ারা গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে। আহত শেখ আহমেদ চিওড়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত দুলা মিয়ার ছেলে।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা নামক স্থানে পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা দুর্ঘটনাস্থল থেকে মারত্মক আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পেয়ার আহমেদ ও বাহার নামে দুইজনকে মৃত বলে ঘোষনা করেন। গুরুতর আহত অপর ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীন দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  চৌদ্দগ্রাম   সড়ক দুর্ঘটনা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft