ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৩০ মে ২০২০ || ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ভারতে করোনা পরিস্থিতির আরও অবনতি ■ শপথ নিলেন ১৮ বিচারপতি ■ দেশে মৃত্যুর সংখ্যা ৬০০ ছাড়াল! ■ ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৭৬৪, মৃত্যু ২৮ ■ লিবিয়ায় যেভাবে প্রাণ গেল ২৬ বাংলাদেশির ■ ভিডিও কনফারেন্সে শপথ নেবেন ১৮ বিচারপতি ■ অগ্নিগর্ভ যুক্তরাষ্ট্র, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনা মোতায়েন ■ পদ্মা সেতুতে ৩০তম স্প‌্যান, দৃশ্যমান সাড়ে ৪ কিমি ■ করোনার পিক সময় আসতে অনেক দেরি ■ ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে মৃত্যু ১২২৫ ■ নিহত ২৬ বাংলাদেশিকে লিবিয়ায় দাফন! ■ লিবিয়ায় গুলিতে নিহত ৫ জন ভৈরবের
৪ এপ্রিল প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 24 March, 2020 at 4:09 PM, Update: 24.03.2020 4:21:46 PM
Zoom In Zoom Out Original Text

৪ এপ্রিল প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত

৪ এপ্রিল প্রধান বিচারপতির অভিভাষণ স্থগিত

দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে আগামী ৪ এপ্রিল আয়োজিতব্য প্রধান বিচারপতির দিক নির্দেশনামূলক অভিভাষণ স্থগিত করা হয়েছে ।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের অভিভাষনের জন্য    আগামী ৪ এপ্রিল দিন নির্ধারণ করে  গত ১৬ মার্চ সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে এ সংক্রান্ত  বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। বিজ্ঞপ্তিতে বলা হয়, মুজিববর্ষে বিচার বিভাগে আরো গতিশীলতা আনয়নের লক্ষ্যে আগামী ৪ এপ্রিল শনিবার সকাল সাড়ে দশটায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক অভিভাষণ দিবেন। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দিবেন।

এখন এ কর্মসূচী স্থগিত করে সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মো: আক্তারুজ্জামান ভুইঁয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত বিস্তারিত সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

অভিভাষণ স্থগিত করে বিজ্ঞপ্তিতে বলা  হয়েছে-" নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, দেশে করোনাভাইরাস (কেভিড-১৯) জনিত পরিস্থিতি বিদ্যমান। উদ্ভূত পরিস্থিতিতে আগামী ৪ এপ্রিল শনিবার সকাল সাড়ে দশটায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে দেশের ৬৪ জেলার জেলা ও দায়রা জজ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং মহানগর এলাকার মহানগর দায়রা জজ ও চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটগনের উদ্দেশ্যে বাংলাদেশ সুপ্রিমকোর্ট কর্তৃক আয়োজিতব্য দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান অনুষ্ঠান নির্দেশক্রমে স্থগিত করা হলো।"

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  এপ্রিল   প্রধান   বিচারপতি   স্থগিত   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ইউনাইটেডে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up