ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র ■ করোনা আতঙ্কে হুমকির মুখে পর্যটন শিল্প ■ ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি নাগরিক ■ দেশে করোনায় আক্রান্ত ৫৬ জন ■ রাঙ্গামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ■ থানায় মৃত্যুর ঘটনায় সেই ওসির বিরুদ্ধে মামলা ■ মৃত্যুপুরী স্পেন, ২৪ ঘণ্টায় ৮৬৪ জনের মৃত্যু ■ করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, লকডাউনে পরিবার
বাড়িভাড়া নেবেন না অভিনেত্রী ভাবনার পরিবার!
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 24 March, 2020 at 7:01 PM

আশনা হাবিব ভাবনা

আশনা হাবিব ভাবনা

করোনা ভাইরাসের কারণে সব ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন রাজধানীর জুরাইনের দারোগাবাড়ি ১ নম্বর সড়কের শেখ শিউলি হাবিব। এবার তার পথেই হাটলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ও তার পরিবার।

করোনার কারণে অর্থনৈতিক মন্দা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধির পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনা করে চলতি মাসে ভাড়াটিয়াদের থেকে বাড়ি ভাড়া নেবেন না ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব। রাজধানীর হাজারীবাগ এলাকায় ৬ তলা ভবন রয়েছে ভাবনাদের। ভবনটিতে ছয়টি পরিবার ভাড়া থাকেন।

এসব ভাড়াটিয়াদের থেকে মার্চ মাসের ভাড়া নেবেন বলে জানালেন ভাবনার বাবা ‘রাত্রীর যাত্রী’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা হাবিব।

এক গণমাধ্যমকে তিনি বলেন, ‘সময়টা বেশ খারাপ। সারাবিশ্বের একই অবস্থা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না। অনেকের তো আর্থিক সংকট দেখা দিয়েছে। তবে যতো সংকটই আসুক, তা মোকাবেলায় মানুষের জন্য তো মানুষকেই এগিয়ে আসতে হবে। তাই আমাদের সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি ভাড়াটিয়াদের কাছে মার্চ মাসের ভাড়া নেব না।’

শিউলি হাবিব ও ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব দুজনেই আশাবাদী, তাদের দেখাদেখি দেশের সব বাড়িয়াওলার এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়াবেন।

দেশসংবাদ/আইএফ/এসকে


আরও সংবাদ   বিষয়:  বাড়িভাড়া   আশনা হাবিব ভাবনা   পরিবার   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft