ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ সিঙ্গাপুরে আরও ১১৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত ■ সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি ■ কিশোরগঞ্জে আরও ৬ জন করোনায় আক্রান্ত ■ সরকারের অবহেলায় স্বাস্থ্য খাতে চরম সংকট বিরাজ করছে ■ ইমাম করোনায় আক্রান্ত, পুরো এলাকা লকডাউন ■ হটলাইনে ফোন দিলে ত্রাণ পৌছে দেবে ডিএনসিসি ■ ইতালিতে করোনায় আরও ২ বাংলাদেশির মৃত্যু ■ বিশ্বমঞ্চে আত্মপ্রকাশ করছে নতুন মোড়ল! ■ করোনায় প্রকৃত আক্রান্ত আড়াই কোটি! ■ চিকিৎসক-নার্সদের বেতন দ্বিগুণ করল ভারত ■ লাখ টাকা বেতনে চিকিৎসক নিয়োগ বিজ্ঞপ্তি ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ১৭৮৩ জনের মৃত্যু
মুন্সীগঞ্জে ভারতীয় বিভিন্ন নকল ঔষধসহ আটক ২
মুহাম্মদ নুরুন্নবী মুন্না, মুন্সীগঞ্জ
Published : Wednesday, 25 March, 2020 at 5:32 PM

মুন্সীগঞ্জে ভারতীয় বিভিন্ন নকল ঔষধসহ আটক ২

মুন্সীগঞ্জে ভারতীয় বিভিন্ন নকল ঔষধসহ আটক ২

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের জেলে পাড়া এলাকায় ভারতীয়সহ বিভিন্ন প্রকার নকল এন্টিবায়েটিক, যৌন উত্তেজক, সরকারী হাসপাতালের বিনামূল্যে দেয়া ঔষধসহ ২জন জনকে আটক করে ভ্রাম্যমান আদালত।

বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক মাহবুব হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উছেন মে এই অভিযান পরিচালনা করে। অভিযানকালে জেলে পাড়া এলাকার বিসমিল্লাহ স্টোর নামক মুদি দোকান থেকে বিপুল পরিমান দেশী বিদেশী নকল ঔষধ জব্দ করা হয়। এ সময় দোকানের মালিক মো: রিপন বেপারীকে ১ লক্ষ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। রিপন জেলে পাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ।

একই সময় পাশে থাকা রোজা ড্রাগ হাউজ নামক ফার্মেসীতে সরকারী হাসপাতালের বিপুল পরিমান ওষুধ পায় ভ্রাম্যমান আদালত। তাৎক্ষনিক ফার্মেসীর মালিক মো: ওমর সানীকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ২ জনকে মোট ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করার পর ছেড়ে দেয়া হয়।  

স্থানীয়দের অভিযোগ এই মুদি দোকানি রিপন দীর্ঘ ১০ বছর ধরে মুদি ব্যবসার আড়ালে নকল ঔষধের ব্যবসা চালিয়ে আসছিলো। তিনি ঢাকাসহ বিভিন্ন স্থান থেকে ঔষধ কিনে মজুদ করে উপজেলার বিভিন্ন হাট বাজারের দোকানগুলোতে সর্বরাহ করিত।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট উছেন মে জানান, মুদি দোকানির কোন ঔষধ বিক্রির লাইসেন্স তাই । তারা দোকান এবং বাসায় তল্লাসি চালিয়ে বিপুল পরিমান নকল ঔষধ, যৌন উত্তেজক ট্যাবলেট এবং ভারতীয় ঔষধ পাওয়া গেছে । এ জন্য মুদি দোকানিকে ১ লক্ষ টাকা জরিমানা এবং একটি ফার্মেসীতে সরকারী ঔষধ রাখার অপরাধে সানী নামক ফার্মেসীর দোকানিতে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  মুন্সীগঞ্জ   ঔষধ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft