ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ অস্তিত্বের লড়াইয়ে পোশাক শিল্প ■ ঘুষের দুষ্টচক্রে বন্দি জরুরি আমদানিকৃত করোনা পণ্য ■ ঢাকার পর করোনা আক্রান্তে শীর্ষে নারায়ণগঞ্জ ■ যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ১৮৫৮ জনের মৃত্যু ■ করোনা ইস্যুতে বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ ■ নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাসীর মৃত্যু, শ্বশুরবাড়ি লকডাউন ■ বিসিজি টিকা নেয়া দেশগুলোতে করোনায় মৃত্যুহার ৬ গুণ কম ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
হবিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধ লিফলেট বিতরণ
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Wednesday, 25 March, 2020 at 5:55 PM, Update: 25.03.2020 5:58:21 PM

এক ব্যক্তির হাতে সাবান ও লিফলেট তুলে দিচ্ছে উপজেলা চেয়ারম্যান মোঃ আবু কাশেম চৌধুরী

এক ব্যক্তির হাতে সাবান ও লিফলেট তুলে দিচ্ছে উপজেলা চেয়ারম্যান মোঃ আবু কাশেম চৌধুরী

করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত গনসচেতনতায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আতুকুড়া-সুবিদপুর শিক্ষা কল্যাণ সমিতি (আসুশিকস) এর উদ্যোগে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সহ-সভাপতি ফেরদৌস করিম আখনজীর সহযোগিতায় হাত ধোঁয়া, লিফলেট বিতরণ ও দরিদ্রদের মাঝে সাবান বিতরণ করা হয়েছে। আজ সকালে আতুকুড়া বাজারে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

হাত ধোয়া কর্মসূচির উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী

হাত ধোয়া কর্মসূচির উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম ও ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সামছুল হক আখজীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মহিবুল হোসেন উজ্জলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন সহ-সভাপতি সাংবাদিক এসএম সুরুজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ প্রমূখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন-মরনব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে গনসচেতনতায় সকলকে এগিয়ে আসতে হবে। আসুশিকস দীর্ঘদিন ধরে অত্র এলাকায় সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড করে যাচ্ছে।

বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম

বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম

বিশেষ করে সংগঠনের প্রতিষ্ঠান সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফেরদৌস করিম আখনজী ফ্রান্সে বসবাস করলেও এলাকার মানুষের প্রতি মায়া, মমতা থাকায় তিনি সুখ দুঃখে পাশে দাঁড়াচ্ছেন। এজন্য তিনি আসুশিকস’র সকল নেতৃবৃন্দসহ সাংবাদিক ফেরদৌস করিম আখনজীকে অভিনন্দন জানান। তিনি বলেন-এ মহুর্তে সচেতনতা ছাড়াও আর কোন কিছু করার নেই। প্রত্যেককে গণসচেতনায় এগিয়ে আসতে হবে। অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম বলেন-করোনা ভাইসরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে এই মহামারি করোনা ভাইরাস থেকে নিজেদের রক্ষা করতে হবে।

আতুকুড়া গ্রামের বিতরণ লিফলেট বিতরণ করছেন সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক এসএম সুরুজ আলী

আতুকুড়া গ্রামের বিতরণ লিফলেট বিতরণ করছেন সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক এসএম সুরুজ আলী

সে ক্ষেত্রে কোথায়ও গণজমায়েত করা যাবে না। নিজেদের মধ্যে দুরত্ব বজায়ে থাকতে হবে। সরকারের পাশাপাশি গনচেতনতা ও সহযোগিতায় সমাজিক সংগঠনসহ বিত্তবানদের এগিয়ে আসতে হবে। অনুষ্ঠান প্রধান অতিথি ও বিশেষ অতিথি হাত ধোঁয়া কার্যক্রমে উদ্বোধন করে লিফলেট ও সাবান বিতরণ করেন। পরে সংগঠনের নেতৃবৃন্দ পরে আতুকুড়া-সুবিদপুর ও করিমনগর গ্রামে লিফলেট ও সাবান বিতরণ করেন। এছাড়া গ্রামের বিভিন্ন স্থাপনা ও পরিবহনগুলো মেশিন দিয়ে স্পে করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  হবিগঞ্জ   করোনাভাইরাস   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft