ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ রাজপ্রাসাদ ছাড়লেন সৌদি বাদশাহ-যুবরাজ! ■ ২৮ এপ্রিল পর্যন্ত মালয়েশিয়া লকডাউন ■ জুমার দিনে অন্যরকম বায়তুল মোকাররম ■ ইতালিতে শতাধিক ডাক্তার-নার্সের মৃত্যু ■ ঈদের আগে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান ■ যুক্তরাষ্ট্রের কারাগারে করোনার থাবা, আক্রান্ত ৪৫০ ■ দেশে নতুন করে মৃত্যু ৬, আক্রান্ত ৯৪ জন ■ গাইবান্ধা লকডাউন ঘোষণা ■ সিঙ্গাপুরে আরও ১১৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত ■ সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি ■ কিশোরগঞ্জে আরও ৬ জন করোনায় আক্রান্ত ■ সরকারের অবহেলায় স্বাস্থ্য খাতে চরম সংকট বিরাজ করছে
টঙ্গিবাড়ীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
মুহাম্মদ নুরুন্নবী মুন্না, মুন্সীগঞ্জ
Published : Wednesday, 25 March, 2020 at 6:46 PM

টঙ্গিবাড়ীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

টঙ্গিবাড়ীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগ ও অর্থায়নে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়েছে। আল্লাহর উপর ভরসা রাখুন,মাস্ক ব্যবহার করুন হাত পরিস্কার করুন, করোনা ভাইরাস মুক্ত থাকুন এই শ্লোগান নিয়ে ৩ হাজার মানুষের মাঝে মাক্স, হ্যান্ড স্যানিডাইজার ও সাবান বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহীদ এর উদ্দ্যোগে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী বাজারে করোনা সচেতনতায় এসব সামগ্রী বিতরণ করা হয়। এসময় করোনা প্রতিরোধে পরিস্কার পরিছন্ন থাকা ও সচেতনতার বিকল্প নেই বলে পরামর্শ দেয়া হয়। সাধারণ খেটে খাওয়া মানুষ করোনা প্রতিরোধক মাক্স,হ্যান্ড স্যানিডাইজার ও সাবান পেয়ে স্বস্থি প্রকাশ করেন।

ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহীদ জানান,করোনার ঝুঁকি কমাতে ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস মুক্ত থাকার পরামর্শের পাশাপাশি ৩ হাজার মানুষের মাঝে নিরাপত্তা সামগ্রী বিতরণ করেছি। পর্যাক্রমে আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  টঙ্গিবাড়ী   মাস্ক   হ্যান্ড স্যানিটাইজার   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft