ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাড়ল ব্যাংক লেনদেনের সময় ■ যে কোন সময় ব্লাকআউট পুরো ব্রিটেন ■ ঘুরে দাঁড়াচ্ছে পোশাক শিল্প ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Wednesday, 25 March, 2020 at 7:09 PM

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলায় পৃথক ৩টি সড়ক দূর্ঘটনায় ৮ জন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। বুধবার ভোর সাড়ে ৫টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মহাসড়কে এসব দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের মহিপুর জামতলা এলাকায় ২ ট্রাকের মুখোমুখী সংঘর্ষে মৃদুল হোসেন (২২) নিহত হয়েছেন। এ ঘটনায় ৪ জন আহত হয়েছেন। নিহত মৃদুল হোসেন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কেচরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

এদিকে দুপুর ১২টার দিকে মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, নীলফামারির জলঢাকা উপজেলার কাজিরহাট গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল আলিম (২৫), মিজানুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম (৩০), আপিয়ার রহমানের ছেলে রাজু আহম্মেদ (৩৬), জয়নাল আবেদীনের ছেলে সাদ্দাম হোসেন (৪০), মোর্শেদ আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৪) ও অপর ব্যক্তির নাম পরিচয় এখনও নিশ্চিত করতে পারেননি পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তা। এই দূর্ঘটনায় কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন।

এছাড়া দুপুর ৩টার দিকে উপজেলার সিমাবাড়ি ধুনকুন্ডি এলাকায় পেন্টাগন হোটেলের সমানে মহাসড়কে বগুড়াগামী গ্যাস সিলিন্ডার বহনকারী লরি এবং ঢাকাগামী মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মাইক্রোবাসের চালক। তবে তাঁর নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা  রতন হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, সড়ক দূর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। দূর্ঘটনায় আহত ব্যক্তিদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   সড়ক দুর্ঘটনায়   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft