ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ || ১৯ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাড়ল ব্যাংক লেনদেনের সময় ■ যে কোন সময় ব্লাকআউট পুরো ব্রিটেন ■ ঘুরে দাঁড়াচ্ছে পোশাক শিল্প ■ চিকিৎসা সামগ্রী নিয়ে যুক্তরাষ্ট্রে রাশিয়ার বিমান ■ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ ■ হোম কোয়ারেন্টাইনে রাজনীতিবিদরা ■ ফুরফুরে খালেদা জিয়া, কোয়ারেন্টাইন শেষেই চিকিৎসা ■ করোনায় আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী ■ করোনায় মৃত্যু-আক্রান্তের মাত্রা গোপন করছে চীন ■ বেকার হয়ে পড়ছেন প্রবাসীরা, রেমিট্যান্সে ধাক্কা ■ ফিলিপাইনে বাড়ির বাইরে দেখামাত্র গুলির নির্দেশ ■ করোনায় মৃত্যুর সব রেকর্ড ভাঙল যুক্তরাষ্ট্র
বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
এস.আই বাবলু, শেরপুর (বগুড়া)
Published : Thursday, 26 March, 2020 at 3:20 PM, Update: 28.03.2020 9:52:46 AM

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ছোনকা এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ নিহত হয়েছে।

জানা যায়, ২৬ মার্চ বৃহস্পতিবার সকাল পৌনে ৬ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে ছোনকা বাজার এলাকায় ঢাকাগামী একটি যাত্রী বিহীন মাইক্রোবাসের সাথে বিপরীত মুখি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাইক্রোবাসের চালক কক্সবাজার সদরের ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদ সিকদারের ছেলে মজিবুর রহমান (৩০) গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে দেয়। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষন পর তিনি মারা যান। অপরদিকে এই দুর্ঘটনার কিছুক্ষনপর ঢাকাগামী বাঁশবোঝাই ট্রাক একটি ঢাকাগামী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্বে উল্টে যায়।

এসময় বাঁশের নীচে চাপা পড়ে পথচারী শেরপুরের ছোনকা দক্ষিনপাড়ার মৃত আরজ আলীর ছেলে আজগর আলী (৫৫) মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগীতায় বাঁশের নীচে চাপা পড়া মরদেহ উদ্ধার করেন। শেরপুর ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   শেরপুর   সড়ক দুর্ঘটনা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft