ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ঘুষের দুষ্টচক্রে বন্দি জরুরি আমদানিকৃত করোনা পণ্য ■ ঢাকার পর করোনা আক্রান্তে শীর্ষে নারায়ণগঞ্জ ■ যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ১৮৫৮ জনের মৃত্যু ■ করোনা ইস্যুতে বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ ■ নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাসীর মৃত্যু, শ্বশুরবাড়ি লকডাউন ■ বিসিজি টিকা নেয়া দেশগুলোতে করোনায় মৃত্যুহার ৬ গুণ কম ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন
করোনা সচেতনতায় সংসদ সদস্য
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Thursday, 26 March, 2020 at 4:10 PM

করোনা সচেতনতায় সংসদ সদস্য

করোনা সচেতনতায় সংসদ সদস্য

প্রাণঘাতি করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ জনগণকে সচেতন করতে গ্রামে গ্রামে ঘুরছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। পাশাপাশি নিম্ন আয়ের মানুষের হাতে তুলে দিচ্ছেন মাস্ক।


বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে দুপুর ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার পইল, লস্করপুর ও গোপায়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে মানুষদের সতর্ক করেন তিনি। বিকাল ৩টা পর্যন্ত এই কর্মসূচি চলমান  থাকবে বলে জানা গেছে।

সংসদ সদস্য হ্যান্ড মাইক হাতে রাস্তায় দাঁড়িয়ে এবং গাড়িতে বসে পেশাজীবীসহ সব শ্রেণী-পেশার মানুষকে বাড়ি থেকে বের না হওয়া এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারি নির্দেশনার কথা তুলে ধরেন। পাশাপাশি অস্বচ্ছল মানুষদের হাতে তুলে দেন একটি করে মাস্ক।

এ ব্যাপারে এমপি আবু জাহির বলেন, বিশ^ব্যাপি মহামারী আকার ধারণ করেছে করোনা ভাইরাস। এ থেকে পরিত্রাণ পেতে হলে জনসচেতনতা প্রয়োজন। করোণা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সরকারি নির্দেশনা অনুসরণের বিকল্প নেই। সরকার সাধারণ জনগণকে সবধরণের সহযোগিতা করবে বলেও জানিয়েছেন তিনি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  করোনা   সচেতনতা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft