ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ || ৩০ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ তিস্তার পানিতে নিঃস্ব হাজার পরিবার ■ হজে নিষেধাজ্ঞা না মানলে জরিমানা ■ নুরুল ইসলামের জানাজা কাল, দাফন বনানীতে ■ ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’ হচ্ছে ■ সৌদি যুবরাজই খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন ■ সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ■ উইঘুর নিয়ে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাল্টা নিষেধাজ্ঞা ■ কুড়িগ্রামে ২০ গ্রামের বন্যায় লক্ষাধিক মানুষ পানিবন্দি ■ এবার খুলনায় মেডিকেল বিশ্ববিদ্যালয় হচ্ছে ■ মার্কিন যুদ্ধজাহাজে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যু ■ পানিবন্দি দেড় লক্ষাধিক মানুষ
বাংলাদেশ ছাড়লেন ৩৬৪ বিদেশি
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 26 March, 2020 at 9:38 PM
Zoom In Zoom Out Original Text

বাংলাদেশ ছাড়লেন ৩৬৪ বিদেশি

বাংলাদেশ ছাড়লেন ৩৬৪ বিদেশি

করোনাভাইরাস নিয়ে উদ্বেগের মধ্যেই বাংলাদেশ থেকে ৩৬৪ বিদেশি নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। মালয়েশিয়া ও টুটানের এ নাগরিকরা গত দুই দিনে বাংলাদেশ ছেড়েছেন। এদের অধিকাংশই দেশ দুটির ঢাকায় অবস্থিত দূতাবাসে কর্মরত ছিলেন।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, বুধবার রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন মালয়েশিয়ার নাগরিকরা। ওই ফ্লাইটে মালয়েশীয় দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ দেশটির মোট ২২৫ নাগরিক ছিলেন।

আর বৃহস্পতিবার সকালে দ্রুক এয়ারের দুটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ভুটানের ১৩৯ নাগরিক। ওই দুটি ফ্লাইটে ঢাকায় অবস্থিত ভুটান দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীসহ বাংলাদেশে অধ্যয়নরত দেশটির শিক্ষার্থীরাও ছিলেন।

করোনাভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বাংলাদেশেও করোনাভাইরাস থাবা বসিয়েছে। এরইমধ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। গণপরিবহনও বৃহস্পতিবার থেকে বন্ধ।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ   বিদেশি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up