ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ || ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনায় চট্টগ্রামে দুই নারীর মৃত্যু ■ জুন থেকেই শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা ■ বয়স্কদের সুরক্ষায় ডা. নাসিমা সুলতানার পরামর্শ ■ যথাযথ পদক্ষেপের ফলেই দেশের করোনা পরিস্থিতি ভালো ■ আমি সেদিন বাংকারে লুকাইনি ■ করোনায় মারা গেলেন রানা প্লাজার মালিকের বাবা ■ বিক্ষোভকে যুক্তরাষ্ট্রের সাবেক চার প্রেসিডেন্টের সমর্থন ■ করোনায় আক্রান্ত ৯৭১ চিকিৎসক, মৃত্যু ১৪ ■ একদিনে নতুন সংক্রমিত ২৪২৩, মৃত্যু ৩৫ ■ স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব আব্দুল মান্নান ■ মার্কিন বর্ণবাদের বিরুদ্ধে ইউরোপজুড়ে বিক্ষোভ ■ গুজরাটে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৮, আহত ৫০
তাহিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১
কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ)
Published : Friday, 27 March, 2020 at 2:49 PM
Zoom In Zoom Out Original Text

তাহিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১

তাহিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় হাওর থেকে গরু নিয়ে আসাকে কেন্দ্র্র করে দুই পক্ষের সংঘর্ষে হানিফ শিকদার(৩০) নামের এক যুবক নিহত হয়েছে। এবং উভয় পক্ষের আহত হয়েছে আরও ৪ জন। 

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামে। নিহত ব্যক্তি ইছবপুর গ্রামের মৃত নেকবর ওরফে লেম্বু সিকদারের ছেলে হানিফ সিকদার (৩০)। আহতরা হলেন, নিহতের বড় ভাই আবুল কালাম সিকদার (৫০), তার ছোট ভাই কবির সিকদার (২৫)। অপর পক্ষের একই গ্রামের লায়েছ সিকদারের ছেলে হাবিবুর সিকদার (৪০) ও তার ছেলে তানভীর সিকদার (১০)। 

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ীর পিছনের হাওর থেকে গরু নিয়ে বাড়ী আসার সময় লেম্বু সিকদারের ছেলে কালাম সিকদারের পথরোধ করে গালিগালাজ শুরু করে ইছবপুর গ্রামের লায়েছ সিকদারের ছেলে মনির সিকদার (২৮) ও হাবিবুর সিকদারের ছেলে রাজু সিকদার (২০)। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ঘটনার খবর পেয়ে লায়েছ সিকদারের ছেলে মনিরের বড় ভাইা হাবিবুরের নেতৃত্বে ১০/১২জনের একটি দল দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে কালামের উপর এলোপাতারি হামলা করে। এ সময় কালামের ছোট ভাই নিহত হানিফ ও কবির তাদেরকে বাধাঁ দিতে গেলে তাদেরকেও মারধর করে গুরতর আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় রাতে বাদাঘাট বাজারের স্থানীয় পল্লী চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন। 

রাত ১০ টায় হানিফের অবস্থার অবনতি হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার সময় সুনামগঞ্জ সদর হাসপাতালেই হানিফ মারা যায়। হানিফের মৃত্যুর খবর পাওয়ার পর থেকে হাবিবুরসহ তার আত্নীয় স্বজনরা পলাতক রয়েছে। ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই সুনামগঞ্জ সদর থানার এসআই অঞ্জন সরকার সদর হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন।

তাহিরপুর অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পেয়েই শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনী। অভিযোগ পেয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  তাহিরপুর   তুচ্ছ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় চট্টগ্রামে দুই নারীর মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up