ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ || ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ আমি সেদিন বাংকারে লুকাইনি ■ করোনায় মারা গেলেন রানা প্লাজার মালিকের বাবা ■ বিক্ষোভকে যুক্তরাষ্ট্রের সাবেক চার প্রেসিডেন্টের সমর্থন ■ করোনায় আক্রান্ত ৯৭১ চিকিৎসক, মৃত্যু ১৪ ■ একদিনে নতুন সংক্রমিত ২৪২৩, মৃত্যু ৩৫ ■ স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব আব্দুল মান্নান ■ মার্কিন বর্ণবাদের বিরুদ্ধে ইউরোপজুড়ে বিক্ষোভ ■ গুজরাটে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৮, আহত ৫০ ■ রাজধানীতে বাসচাপায় দু’জন নিহত, চালক আটক ■ করোনায় প্রাণ হারালো ৩ লাখ ৮৭ হাজার মানুষ ■ সোয়া কোটি ডলারের মালিক হলেন জর্জ ফ্লয়েডের পরিবার! ■ এবার করোনায় আক্রান্ত এমপি ফরিদুল হক দুলাল
বগুড়ায় কোয়ারেন্টাইনে থাকাদের খাবার দিচ্ছে পুলিশ
জি এম মিজান, বগুড়া
Published : Friday, 27 March, 2020 at 8:16 PM
Zoom In Zoom Out Original Text

বগুড়ায় কোয়ারেন্টাইনে থাকাদের খাবার দিচ্ছে পুলিশ

বগুড়ায় কোয়ারেন্টাইনে থাকাদের খাবার দিচ্ছে পুলিশ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা দুবাই ফেরত প্রবাসীর বাড়ীতে খাবার পৌঁছে দিয়েছে জেলা পুলিশ। 

শুক্রবার শিবগঞ্জ উপজেলার বুড়ীগঞ্জ ইউনিয়নের বেলভুজা গ্রামে প্রবাসীর বাড়ীতে গিয়ে খাবার পৌঁছে দেয় পুলিশের একটি দল। জানা যায়, দুবাই ফেরত বেলভুজা গ্রামের শাহানুর রহমান হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তার বাড়ীতে লাল পতাকা টাঙ্গানো থাকায়, অত্র গ্রামের কোনো লোকজন তার বাড়ীর আশপাশে যায়না। 

ওই বাড়ীর লোকজন বাজারেও যেতে পারছেন না। গত কয়েকদিনে বাড়িতে মজুত রাখা খাবার শেষ হয়ে যাওয়ায়। বাড়ীতে টাকা থাকালেও বাজারে গিয়ে ও প্রয়োজনীয় জিনিষপত্র ও খাবার ক্রয় করতে পারছেন না। তাই উপায়ান্ত না পেয়ে ওই প্রবাসী ফোন করেন শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের কাছে। পরে প্রবাসীর কাছে  বাড়ীতে প্রয়োজনীয় কি কি জিনিষ লাগবে শুনে নেয় ওসি। শুক্রবার প্রয়োজনীয় জিনিষপত্র ও খাবার কিনে দুইটি কার্টুন প্রস্তুত করা হয়। 

সহকারি পুলিশ সুপার (শিবগঞ্জ-সোনাতলা সার্কেল) কুদরত-ই-খুদা শুভ ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খাবারের কার্টুন নিয়ে ছুটে যায় বেলভুজা গামে। প্রবাসী শাহানুর রহমানের বাড়ীর কাছাকাছি গিয়ে প্রথমে দূরে থেকে হ্যান্ডমাইকে এবং পরে ফোনে কথা বলেন আমরা পুলিশ আপনার পাশেই আছি। 

যে কোন প্রয়োজনে পুলিশকে জানানোর জন্য বলেন এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে খাবার পৌঁছে দেয়া হয়। সহকারি পুলিশ সুপার খুদরত-ই-খুদা শুভ এ প্রতিবেদক-কে বলেন, প্রবাসীর ফোন পাওয়ার বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করলে, তিনি তখন  রেমিট্যান্স যোদ্ধা আমাদের দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে ভুমিকা রাখা এবং নিয়ম মেনে হোম কোয়ারান্টাইন এ আছেন, তাকে তো আমরা সহযোগিতা না করে পারি না। পুলিশ সুপার স্যারের নির্দেশনা ও পরামর্শক্রমেই প্রবাসীর বাড়ীতে প্রয়োজনীয় জিনিষপত্র ও  খাবার পৌঁছে দেয়া হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   কোয়ারেন্টাইন   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় মারা গেলেন রানা প্লাজার মালিকের বাবা
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up