ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১ জুন ২০২০ || ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্ত্রী-পুত্রসহ আক্রান্ত নজরুল ইসলাম মজুমদার ■ আগামি ১ মাসে আক্রান্ত হবে দেশের ৮০ ভাগ মানুষ ■ ধেয়ে আসছে আরেক ঘূর্ণিঝড় ■ ফল ভাল করেও পছন্দের কলেজে ভর্তি অনিশ্চিত ■ জুলাইয়ে খুলছে মালয়েশিয়ার শ্রম বাজার ■ স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে চলাচল করতে হবে ■ উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং সেবা বন্ধ ■ মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল ■ জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল নেয়া হবে না ■ ঢাকার বাইরে যাওয়াদের সংসদে প্রবেশ বারণ ■ যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত, সাংবাদিক গ্রেপ্তারে ক্ষমা প্রার্থনা ■ শেয়ারবাজারে লেনদেন চালু, সূচকের বড় উত্থান
টেকনাফে বন্দুকযুদ্ধে ৪ মাদক ব্যবসায়ী নিহত
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
Published : Saturday, 28 March, 2020 at 9:37 AM, Update: 28.03.2020 1:02:36 PM
Zoom In Zoom Out Original Text

টেকনাফে বন্দুকযুদ্ধে ৪ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে ৪ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত হয়েছে; যাদেরকে মাদক ব্যবসায়ী বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী।

এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১ লাখ ৮৬ হাজার ইয়াবা, ৩টি দেশীয় তৈরি বন্দুক। এ ঘটনায় বিজিবি ও পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান জানান, শুক্রবার মধ্যরাতে হ্নীলা ইউনিয়নের লেদা এলাকা থেকে মাদকের চালান পাচার হয়ে আসতে পারে এমন সংবাদের ভিত্তিতে টহলদল সেখানে অবস্থান নেয়। এসময় ৪-৫ জন মাদক কারবারি নাফ নদী অতিক্রম করে মাদকের চালান নিয়ে আসার সময় বিজিবি টহল দল ধাওয়া করলে তারা বিজিবি সদস্যদের ওপর গুলি করে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।

পরে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ ৩ যুবককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান তিনি। এছাড়া ঘটনাস্থলে তল্লাশি করে ১ লাখ ৮০ হাজার ইয়াবা ও ২টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ফয়সল হাসান জানান, নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। এসময় বিজিবির ৩ সদস্য আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

অপরদিকে শনিবার ভোররাতে টেকনাফের হোয়াইক্যং এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মুছা আকবর (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মুছা আকবর হোয়াইক্যং তুলাতলী এলাকার আবুল বশরের ছেলে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। এসময় ঘটনাস্থল থেকে ৬ হাজার ইয়াবা ও একটি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। তার বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে বলে জানান তিনি।

মুছা আকবর ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ছিল বলে জানা গেছে।

দেশসংবাদ/আইএফ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বিজিবি   টেকনাফ   বন্দুকযুদ্ধ   রোহিঙ্গা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
আপনি কি করোনা আক্রান্ত? তাহলে যা করবেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up