ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ || ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ যুক্তরাষ্ট্রে ১০ হাজার গ্রেফতার ■ করোনায় আক্রান্ত ২৪৬ সাংবাদিক ■ রাজনীতিতে আপাতত সক্রিয় হচ্ছেন না খালেদা জিয়া ■ এশিয়ার শীর্ষ চারশ’তে নেই বাংলাদেশের কোন বিশ্ববিদ্যালয় ■ করোনা চিকিৎসায় আশা দেখাচ্ছে নতুন যে ওষুধ ■ তীব্র গতিতে পৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু ■ একমাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২! ■ করোনাকালে পুলিশে ফিরেছে মানবিক চরিত্র ■ ঢাকা আসছেন ভারতের নতুন হাইকমিশনার ■ ডলারের বাজারে আগুন ■ একদিনে ৩২৪ পুলিশ সদস্য আক্রান্ত ■ লিবিয়ায় মানব পাচারকারী চক্রের দুই সদস্য গ্রেফতার
করোনা প্রতিরোধে চৌদ্দগ্রামে কঠোর অবস্থানে সেনাবাহিনী
মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা)
Published : Saturday, 28 March, 2020 at 1:16 PM, Update: 28.03.2020 1:18:11 PM
Zoom In Zoom Out Original Text

করোনা প্রতিরোধে চৌদ্দগ্রামে কঠোর অবস্থানে সেনাবাহিনী

করোনা প্রতিরোধে চৌদ্দগ্রামে কঠোর অবস্থানে সেনাবাহিনী

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে হোম কোয়ারেন্টাইন মানতে কুমিল্লার চৌদ্দগ্রামে সেনাবাহিনী ও পুলিশের কঠোর অবস্থানের কারণে সর্বত্র সুনসান নিরবতা চলছে। ফলে নারী ও পুরুষসহ সর্বস্তরের মানুষ প্রয়োজন ছাড়া কেউই বাড়ি থেকে বের হচ্ছে না। ইতোপূর্বে কেউ এমন সুনসান নিরবতা দেখেনি। এরই মধ্যে রোগীর সঙ্কট ও ডাক্তাররা না আসায় বন্ধ হয়ে গেছে বেশ কয়েকটি প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার।

শনিবার (২৮ মার্চ) চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার তের ইউনিয়নের বিভিন্ন বাজার সরেজমিন ঘুরে দেখা গেছে, সরকারি নির্দেশ অনুযায়ী কাঁচা বাজার ও ফার্মেসী খোলা থাকলেও ক্রেতা একেবারে নেই বললেই চলে। দীর্ঘ সময় ক্রেতা না পেয়ে অনেক ব্যবসায়ীও দোকান বন্ধ করে চলে যায়।

সকালে সেনাবাহিনীর একটি টিম চৌদ্দগ্রাম বাজারসহ বিভিন্ন বাজারে টহল দেয়। সেনাবাহিনীর উপস্থিতি দেখে সবাই সরে যায়। এছাড়া থানা পুলিশের পৃথক টিম বিভিন্ন গ্রাম ও বাজারে গিয়ে মাইকিং করে জনগণকে সচেতন করতে দেখা যায়। প্রশাসনের কঠোর অবস্থান দেখে সচেতন মহল অভিনন্দন জানিয়েছেন।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  করোনা   প্রতিরোধ   চৌদ্দগ্রাম   সেনাবাহিনী  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনা চিকিৎসায় আশা দেখাচ্ছে নতুন যে ওষুধ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up