ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২ জুন ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনায় আক্রান্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ■ ময়নাতদন্তের রিপোর্টেও খুনের আলামত ■ করোনায় মৃত্যু ৩ লাখ ৭৭ হাজার ছাড়াল ■ যুক্তরাষ্ট্রে সাংবাদিক নির্যাতন নিয়ে মুখ খুললেন জয় ■ কাল আঘাত হানছে ঘূর্ণিঝড় নিসর্গ! ■  এবার ঝাড়খণ্ড ও উড়িষ্যায় পঙ্গপালের হানা ■ করোনা যুদ্ধে জয়ী হলেন ২৯ লাখ মানুষ ■ ইসরাইলি বাহিনীকে পশ্চিম তীর দখলে প্রস্তুতির নির্দেশ ■ অগ্নিগর্ভ যুক্তরাষ্ট্র, গুলিতে চোখ হারালেন নারি সাংবাদিক ■ করোনা উপসর্গে মৃত্যু বেশি, মৃত্যুর পর নমুনা ■ আইসিইউতে মোহাম্মদ নাসিম ■ স্বাস্থ্যসুরক্ষা শুধু বাসস্ট্যান্ডেই, চলছে অতিরিক্ত যাত্রী বহন
করোনা মোকাবেলায় ৫ শ্রেণির মানুষকে কৃতজ্ঞতা
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 28 March, 2020 at 5:17 PM
Zoom In Zoom Out Original Text

করোনা মোকাবেলায় ৫ শ্রেণির মানুষকে কৃতজ্ঞতা

করোনা মোকাবেলায় ৫ শ্রেণির মানুষকে কৃতজ্ঞতা

করোনা আতঙ্কে সারাদেশের মানুষ লকডাউন। এ ভয়াবহ পরিস্থিতিতেও মানবতার সেবায় নিয়োজিত রয়েছেন ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবী ও সংবাদকর্মীরা। প্রাণঘাতী এ ভাইরাসের বিরুদ্ধে প্রতিনিয়ত লড়াই করে যাচ্ছেন তারা।

এ পাঁচ শ্রেণি ও পেশার মানুষের প্রতি কৃতজ্ঞতা জানালেন বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাদের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরণ করলেন তিনি। ওদের টুপি খোলা ধন্যবাদও দিয়েছেন ক্রিকেটার থেকে সংসদ সদস্য হওয়া মাশরাফি।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করে মাশরাফি লিখেছেন, আমাদের সুরক্ষিত রাখার জন্য ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবক ও গণমাধ্যমকর্মীদের অসংখ্য ধন্যবাদ।

দেশের এ করুন পরিস্থিতিতে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন নড়াইল এক্সপ্রেস নিজেও। করোনা মোকাবেলায় গঠিত ফান্ডে এরই মধ্যে ২ লাখ ২৫ হাজার টাকা দান করেছেন তিনি। তার পাশাপাশি জাতীয় ক্রিকেট দলের আরো ২৬ ক্রিকেটার নিজেদের ১ মাসের বেতনের অর্ধেক দান করেছেন।

শুধু তাই নয়, নিজস্ব তহবিল থেকে অন্তত ১২০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন মাশরাফি। একই সঙ্গে চিকিৎসক ও নার্সদের ৫০০ পিপিই দিয়েছেন তিনি।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  করোনা   মাশরাফি  




আপনার মতামত দিন
করোনা আপডেট
মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up