ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১ জুন ২০২০ || ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্ত্রী-পুত্রসহ আক্রান্ত নজরুল ইসলাম মজুমদার ■ আগামি ১ মাসে আক্রান্ত হবে দেশের ৮০ ভাগ মানুষ ■ ধেয়ে আসছে আরেক ঘূর্ণিঝড় ■ ফল ভাল করেও পছন্দের কলেজে ভর্তি অনিশ্চিত ■ জুলাইয়ে খুলছে মালয়েশিয়ার শ্রম বাজার ■ স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে চলাচল করতে হবে ■ উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং সেবা বন্ধ ■ মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল ■ জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল নেয়া হবে না ■ ঢাকার বাইরে যাওয়াদের সংসদে প্রবেশ বারণ ■ যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত, সাংবাদিক গ্রেপ্তারে ক্ষমা প্রার্থনা ■ শেয়ারবাজারে লেনদেন চালু, সূচকের বড় উত্থান
করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ দিয়ে যাব
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 28 March, 2020 at 8:06 PM
Zoom In Zoom Out Original Text

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ দিয়ে যাব

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ দিয়ে যাব

দেশে করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নগরীর দুস্থ, অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষদেরকে ত্রাণ দিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন দক্ষিণে সিটিতে বিএনপির প্রার্থী হিসেবে মেয়র নির্বাচন করা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

ইশরাক জানান, যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শনিবার বিকালে রাজধানীর গোপীবাগের বাস ভবনের সামনে থেকে দুস্থ ও অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি।

ইশরাক হোসেনের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজে এই কার্যক্রমের কিছু ছবি শেয়ার করে তিনি বলেন, নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ঘোষণা দেন তিনি।

বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক এবং হ্যান্ড গ্লাভস। পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই ঢাকার ওয়ার্ডে ওয়ার্ডে দুস্থদের খুঁজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌঁছে দেয়ার কথাও উল্লেখ করেন তিনি।

আর এ ব্যবস্থাপনা চলবে তার প্রয়াত বাবা ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা স্মৃতি পরিষদের উদ্যোগে।

তিনি নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যেক বিত্তবানদের দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান ইশরাক।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  করোনাভাইরাস   ইসরাক হোসেন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
আপনি কি করোনা আক্রান্ত? তাহলে যা করবেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up