ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১ জুন ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্ত্রী-পুত্রসহ আক্রান্ত নজরুল ইসলাম মজুমদার ■ আগামি ১ মাসে আক্রান্ত হবে দেশের ৮০ ভাগ মানুষ ■ ধেয়ে আসছে আরেক ঘূর্ণিঝড় ■ ফল ভাল করেও পছন্দের কলেজে ভর্তি অনিশ্চিত ■ জুলাইয়ে খুলছে মালয়েশিয়ার শ্রম বাজার ■ স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে চলাচল করতে হবে ■ উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং সেবা বন্ধ ■ মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল ■ জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল নেয়া হবে না ■ ঢাকার বাইরে যাওয়াদের সংসদে প্রবেশ বারণ ■ যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত, সাংবাদিক গ্রেপ্তারে ক্ষমা প্রার্থনা ■ শেয়ারবাজারে লেনদেন চালু, সূচকের বড় উত্থান
ত্রাণ নিয়ে বাড়ী বাড়ী ছুটছেন ইউএনও
প্রবীর চক্রবর্তী, চাঁদপুর
Published : Sunday, 29 March, 2020 at 5:12 PM
Zoom In Zoom Out Original Text

ত্রাণ নিয়ে বাড়ী বাড়ী ছুটছেন ইউএনও

ত্রাণ নিয়ে বাড়ী বাড়ী ছুটছেন ইউএনও

চাঁদপুরের ফরিদগঞ্জ  ও হাজীগঞ্জ উপজেলার অসহায়, দুঃস্থ, দিনমজুরদের জন্য খাদ্য নিয়ে ছুটছেন দুই ইউএনও শিউলী হরি এবং বৈশাখী বড়ুয়া। যেখানে মানুষ জীবন বাঁচাতে পরিবার পরিজন নিয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছে, সেখানে তিনি পরিবার পরিজনকে রেখে ত্রাণ নিয়ে ছুটছেন মানুষের বাড়ী বাড়ী।

ফরিদগঞ্জে ইউএনও শিউলী হরি গত কয়েকদিন ধরে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে খেটে খাওয়া মানুষের হাতে তিনি ত্রাণ তুলে দিচ্ছেন। সর্বশেষ তিনি রোববার উপজেলার  গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নয়াহাট, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওড় বাজার, চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের আলোনিয়া বাজার, চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের বিরামপুর বাজার ও রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া ও সাহেবগঞ্জ এলাকা ঘুরে অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।এছাড়া তিনি ব্যক্তিগত ভাবে বেশকিছু লোকজনকে ঔষধ কেনার জন্য অর্থ প্রদান করেন। এসময় তার সাথে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার, এআরডিও কাউছার হোসেন প্রমুখ উপস্থিত থাকছেন।

এদিকে হাজীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া যেখানে মানুষ জীবন বাঁচাতে পরিবার পরিজন নিয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছে, সেখানে তিনি পরিবার পরিজনকে রেখে ত্রাণ নিয়ে ছুটছেন মানুষের বাড়ী বাড়ী। শুক্র, শনি ও রবিবার উপজেলার বিভিন্ন গ্রামে বাড়ী বাড়ী গিয়ে খেটে খাওয়া মানুষের হাতে তিনি ত্রাণ তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার ত্রাণ বিতরণের এ ছবি ফেইসবুক থেকে ছড়িয়ে পড়ছে সাধারণ মানুষের ফেইসবুকে। ফেইসবুকে তার মানবিক এমন কর্মকাণ্ডে সাধুবাদ জানান নেটিজেনরা। মাহবুবুল আলম চুন্নু নামকে এক নেটিজেন ইউএনওকে ‘জননী প্রশাসক’ হিসেবে সম্মোধন করেন। এভাবে অনেক নেটিজেন তার প্রশংসা করেন।

সারা দেশের ন্যায় হাজীগঞ্জ উপজেলাতেও দোকানপাট বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন। ফলে সবচেয়ে কষ্টে আছে সাধারণ দিন মজুর খেটে খাওয়া মানুষগুলো।

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের নির্দেশনায় হাজীগঞ্জ উপজেলার জন্য বরাদ্ধকৃত সাড়ে ১২টন খাদ্য থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি এ খাদ্য প্রদান করেন। খাদ্য বিতরণে তাঁকে সহযোগিতা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হোসাইন।

খাদ্য প্যাকেটজাতে সহযোগিতা করেন সাংবাদিক গাজী মহিনউদ্দিনের নেতৃত্বে প্রভাত সামাজিক সংগঠনের কর্মীবৃন্দ।#

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  চাঁদপুর   ফরিদগঞ্জ   হাজীগঞ্জ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
আপনি কি করোনা আক্রান্ত? তাহলে যা করবেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up