ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৬ মে ২০২০ || ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ করোনায় মঞ্জুর এলাহীর স্ত্রী নিলুফারের মৃত্যু ■ গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিতের নির্দেশ ■ আসছে করোনার ২য় ভয়াবহ প্রকোপ ■ কলকাতা পুলিশে বিদ্রোহ ■ সৌদিতে আরও শিথিল হচ্ছে লকডাউন ■ লকডাউনে সম্পদ বিপুল পরিমাণে বেড়েছে জাকারবার্গের ■ করোনা চিকিৎসায় হাইড্রক্সিক্লোরোকুইন দিতে নিষেধ! ■ বিপজ্জনক চেহারা নিচ্ছে চীন-মার্কিন বৈরিতা ■ সমুদ্রে ৩ নম্বর সংকেত ■ ভারতে ঝাঁকে ঝাঁকে পঙ্গপালের হানা ■ করোনা ঠেকাতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান ■ খেলা দেখতে গিয়ে করোনায় প্রাণ হারিয়েছেন ৪১ জন
নবাবগঞ্জে বান্দুরায় দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ
ফিরোজ হোসেন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা)
Published : Sunday, 29 March, 2020 at 5:57 PM
Zoom In Zoom Out Original Text

নবাবগঞ্জে বান্দুরায় দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ

নবাবগঞ্জে বান্দুরায় দরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ

করোনা মোকাবেলায় সারাদেশ লক ডাউন করা হয়েছে। এতে, দিনমজুরদের আয়ের উৎসব বন্ধ হয়ে যাওয়ায় দরিদ্র পরিবারের বিপাকে পড়তে হয়েছে।

এরই মাঝে এসব অসহায় দরিদ্র পরিবারের কথা চিন্তা করে ঢাকার নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা এলাকায় চাল বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক ও ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. কামাল হোসেন। রবিবার দুপুরে এই এলাকায় বাড়িতে বাড়িতে গিয়ে চাল বিতরণ করেন কামাল হোসেন।

স্থানীয়রা বলছেন, এমন পরিস্তিতিতে এখনো কোন জনপ্রতিনিধিসহ কেউ সহযোগিতার হাত বাড়ায় নি। এসব চাল পেয়ে তারা খুব আনন্দিত বলে জানান।

এমনকি তারা আগামী দিনে বান্দুরা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চান কামাল হোসেনকে।এমনকি তিনি বান্দুরার চেয়ারম্যান হলে ভাগ্যের পরিবর্তন হবে এই এলাকার জনগনের।

এবিষয়ে বিশিষ্ট সমাজসেবক কামাল হোসেন জানান, অসহায় দরিদ্রদের কথা চিন্তা করে তাদের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌছে দেওয়া হয়েছে। সবাই দরিদ্র পরিবারের পাশে এগিয়ে আসলে তাদের আর কোন সমস্যা হবে না।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নবাবগঞ্জ   বান্দুরা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ভাইস প্রেসিডেন্টসহ করোনায় আক্রান্ত ১০ মন্ত্রী
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up