ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১ জুন ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ স্ত্রী-পুত্রসহ আক্রান্ত নজরুল ইসলাম মজুমদার ■ আগামি ১ মাসে আক্রান্ত হবে দেশের ৮০ ভাগ মানুষ ■ ধেয়ে আসছে আরেক ঘূর্ণিঝড় ■ ফল ভাল করেও পছন্দের কলেজে ভর্তি অনিশ্চিত ■ জুলাইয়ে খুলছে মালয়েশিয়ার শ্রম বাজার ■ স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে চলাচল করতে হবে ■ উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং সেবা বন্ধ ■ মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল ■ জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল নেয়া হবে না ■ ঢাকার বাইরে যাওয়াদের সংসদে প্রবেশ বারণ ■ যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত, সাংবাদিক গ্রেপ্তারে ক্ষমা প্রার্থনা ■ শেয়ারবাজারে লেনদেন চালু, সূচকের বড় উত্থান
ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী
ফেনীতে ৫০ হাজার কর্মহীনের মাঝে ত্রান বিতরণ
সাহেদ সাব্বির, ফেনী
Published : Sunday, 29 March, 2020 at 8:00 PM, Update: 29.03.2020 8:59:13 PM
Zoom In Zoom Out Original Text

ফেনীতে ৫০ হাজার কর্মহীনের মাঝে ত্রান বিতরণ

ফেনীতে ৫০ হাজার কর্মহীনের মাঝে ত্রান বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ফেনীতে কর্মহীন দিনমজুর ও হতদরিদ্র ৫০ হাজার মানুষেদের মাঝে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করছে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন মানুষদের জন্য এই ত্রাণ বিতরণ কার্যক্রমের ঘোষণা দেন তিনি।

রোববার (২৯ মার্চ) সকালে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময়, দিনমজুর ও হতদরিদ্রের মাঝে পর্যায়ক্রমে আরও ৭০ হাজার প্যাকেট বিতরণ কারার এবং করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন, ততদিন ত্রাণ সামগ্রী দেওয়ার ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জানা যায়, প্রথমদিনে পৌরসভার ১৮টি ওয়ার্ডের প্রতিটিতে ৩'শ টি করে মোট ৫ হাজার ৪'শ প্যাকেট বিতরণ করা হয়েছে।

এই ব্যাপারে নিজাম হাজারী বলেন, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেওয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২টি ইউনিয়নের গরিব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেটে ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল ও তেল রয়েছে। প্রতিদিন ১৮টি পিকআপে নিত্যপণ্য বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।

তিনি আরো বলেন, পর্যায়ক্রমে আরও ৭০ হাজার প্যাকেট বিতরণের প্রস্তুতি রয়েছে। নির্ধারিত সূচি অনুযায়ী রোববার সকালে শর্শদী ও ফরহাদ নগর, বিকেলে ফাজিলপুর ও ধর্মপুর, সোমবার সকালে পাঁচগাছিয়া ও মোটবী, বিকেলে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাঁও ইউনিয়নে বিতরণ করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ফেনী   নিজাম উদ্দিন হাজারী  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
আপনি কি করোনা আক্রান্ত? তাহলে যা করবেন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up