ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৭ মে ২০২০ || ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ডা. জাফরুল্লাহর খোঁজ নিলেন প্রধানমন্ত্রী ■ নতুন স্বাস্থ্য সচিব হচ্ছেন আবদুল মান্নান! ■ দেশে নতুন করে শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ ■ যমুনায় নৌকাডুবির ঘটনায় আরও দুজনের লাশ উদ্ধার ■ লকডাউন বাড়ছে কিনা, জানা যাবে কাল ■ জয়পুরহাটে ঝড়ে লণ্ডভণ্ড ৪০ গ্রাম, নিহত ৪ ■ খালেদা জিয়ার সঙ্গে মান্না’র সাক্ষাৎ ■ ভারতে আক্রান্ত ছাড়ালো দেড় লাখ ■ আ.লীগের এমপি এবাদুল করিম করোনায় আক্রান্ত ■ করোনায় মৃত্যু সাড়ে ৩ লাখ ছাড়াল! ■ করোনার যেসব উপসর্গে অবাক চিকিৎসকরা ■ ছয়দিন পর ব্যাংক খোলা আজ
চাঁদপুরে ৩শ’ দরিদ্রের খাবারের ব্যবস্থা করলো জেলা প্রশাসন
প্রবীর চক্রবর্তী, চাঁদপুর
Published : Monday, 30 March, 2020 at 11:03 PM, Update: 30.03.2020 11:04:42 PM
Zoom In Zoom Out Original Text

চাঁদপুরে ৩শ’ দরিদ্রের খাবারের ব্যবস্থা করলো জেলা প্রশাসন

চাঁদপুরে ৩শ’ দরিদ্রের খাবারের ব্যবস্থা করলো জেলা প্রশাসন

করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে হত দরিদ্র ও খেটে খাওয়া শ্রমিকদের মধ্যে ৩শ’ জনের প্রতিদিনের দুপুরের খাবারের ব্যবস্থা করেছেন চাঁদপুরের জেলা প্রশাসন।

৩০ মার্চ সোমবার দুপুরে শহরের আল-আরাফ হোটেল, চাঁদপুর হোটেল ও নতুন বাজার ক্যাফে ঝীলে এই খাবারের আয়োজন করা হয়।

এর মধ্যে চাঁদপুর হোটেল ও আল-আরাফ হোটেলে টেবিলে বসেই ২শ’ দরিদ্র মানুষ দুপুরের খাবার গ্রহন করেন। বাকী ক্যাফে ঝীলে ১শ’ মানুষের হাতে খাবারের প্যাকেট তুলে দেয়া হয়।

উল্লেখিত ৩টি হোটেলের খাবার পরিবেশন পরিদর্শন ও প্যাকেট খাবার বিতরণ করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মানিক ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

এডিসি মাহমুদ জামান বলেন, জেলা প্রশাসনের ভিক্ষুক মুক্ত তহবিলের অর্থায়নে করোনা ভাইরাস প্রতিরোধকালীন সময়ে ক্ষতিগ্রস্থ লোক ও খেঁটে খাওয়া মানুষদেরকে প্রতিদিন একবার খাবারের ব্যবস্থা করা হয়েছে। খাবারের মধ্যে রয়েছে, রুটি/ভাত, তরকারি, ডাল ও সব্জি। ভাইরাস প্রতিরোধকালীন সময়ে এভাবে খাবার বিতরণ অব্যাহত থাকবে।

এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুর শহরের গরীবদের মাঝে চাল বিতরণ, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সততা স্টোর, দু’টি ডিপার্টমেন্টাল স্টোরে ২০% ছাড়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি, একটি ফার্মেসী ও একটি হসপিটালে একেবারে প্রয়োজনীয় ঔষধের ৫০% কম মূল্যে বিক্রি করা হচ্ছে। এসব ঔষধের ৫০% টাকা জেলা প্রশাসন পরিশোধ করবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  চাঁদপুর   জেলা প্রশাসন   করোনা ভাইরাস  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
টিকা না আসা পর্যন্ত করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up