ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৫ মে ২০২০ || ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা পজিটিভ ■ ঈদের ছুটিতেও খোলা বিএসএমএমইউ’র ল্যাব ■ দেশে দেশে যেভাবে পালিত হলো ঈদ ■ আম্ফানে সুন্দরবনে উপড়ে পড়েছে ১২,৩৫৮টি গাছ ■ নামাজের মধ্যে ১০ জনকে কুপিয়ে আহত, ১০০ বাড়ি ভাঙচুর ■ ইতিহাস গড়ল নিউ ইয়র্ক টাইমস ■ শেখ হাসিনাকে নরেন্দ্র মোদির ঈদ শুভেচ্ছা ■ চট্টগ্রামে ইউপি সদস্যকে গুলি করে হত্যা ■ রাশিয়ায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৩ লাখ ছাড়াল ■ আসসালামু আলাইকুম, সবাইকে উষ্ণ শুভেচ্ছা ■ যুক্তরাষ্ট্রে মৃত্যু এক লাখ ছুঁই ছুঁই ■ পুলিশে আক্রান্ত ৩৯১৮, সুস্থ ১০০৮
মাধবপুরে চাঞ্চল্যকর আউয়াল হত্যা মামলায় আটক ৫
মহিউদ্দিন আহমেদ, মাধবপুর (হবিগঞ্জ)
Published : Tuesday, 31 March, 2020 at 12:00 AM
Zoom In Zoom Out Original Text

মাধবপুরে চাঞ্চল্যকর আউয়াল হত্যা মামলায় আটক ৫

মাধবপুরে চাঞ্চল্যকর আউয়াল হত্যা মামলায় আটক ৫

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চাঞ্চল্যকর ইজিবাইক চালক আব্দুল আউয়াল হত্যা মামলার ৫ আসামীকে আটক করেছে পুলিশ। সোমবার (৩০ মার্চ) তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল মধ্যরাত থেকে ভোর ৫ টা পর্যন্ত অভিযান চালিয়ে মো: রাস্ট্রু মিয়া ওরুফে তাজুল ইসলাম (১৭) ও মো: হাবিবুর রহমান (১৭) নামে দুই হত্যাকারীকে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে।

পরে আটককৃতরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: সুলতান উদ্দিন প্রধান এর আদালতে  হত্যাকাণ্ডের সাথে জরিত থাকার কথা স্বীকার করে বিস্তারিত  তথ্য উল্লেখ করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। আটককৃত মো: রাস্ট্রু মিয়া (তাজুল ইসলাম)  মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের আশ্রব আলীর ছেলে। বর্তমানে সে একই উপজেলার সন্তুষপুর এলাকায় বসবাস করে। মো: হাবিবুর রহমান মাধবপুর উপজেলার বরধলিয়া গ্রামের লাল খা এর ছেলে।

তেলিয়াপাড়া তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা জানান, গত ১৭ মার্চ একটি সংঘবদ্ধ ইজিবাইক চুর চক্র নোয়াপাড়া ইউনিয়নের বেংগাডোবা গ্রামের আউয়াল (২০)কে চা বাগানে বেধে রেখে তার ইজিবাইকটি ছিনতাই করবে বলে পরিকল্পনা করে। পরদিন ১৮ মার্চ তারা চা বাগানে ঘুরতে যাবে বলে ভাড়া করে আব্দুল আউয়ালকে নিয়ে যায়। চা বাগানের ভেতরে গিয়ে আব্দুল আউয়ালকে বেধে ফেলার পরে তারা বুঝতে পারে সে তাদের চিনে ফেলেছে। ফলে তারা তাকে হত্যা করে লাশ চা বাগানে ফেলে ইজিবাইকটি নিয়ে যায়। ১৯ মার্চ সন্ধ্যায় সুরমা চা বাগান কর্তৃপক্ষের নিকট থেকে খবর পেয়ে চা বাগানের কিবরিয়াবাদ এলাকা থেকে আব্দুল আউয়ালের মৃতদেহ উদ্ধার করে।

তিনি বলেন, আউয়ালকে হত্যার পর হত্যাকারীরা তাঁর মোবাইল ফোনটি নিয়ে যায়। এই মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে হত্যাকারীদের সনাক্ত করে গতকাল ২৯ মার্চ রাতে তিন হত্যাকারীকে আটক করেলে তারা হত্যাকাণ্ডে জরিত থাকার কথা স্বীকার করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো নূরুল হুদা চৌধুরী এর আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

গোলাম মোস্তফা বলেন, এরই ধারাবাহিকতায় আজ মধ্যরাত থেকে ভোর ৫ টা পর্যন্ত অভিযান চালিয়ে আমরা হত্যাকাণ্ডের সাথে জড়িত আরো ২ জনকে আটক করি। পরে এই দুই জন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো:সুলতান উদ্দিন প্রধান এর আদালতে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়ে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। এখন পর্যন্ত এই হত্যাকাণ্ডের সাথে জড়িত ৫ জনকে আমরা আটক করতে সক্ষম হয়েছি। হত্যাকাণ্ডের সাথে জড়িত আরো ২ জন  এবং বেচাকেনার সাথে জড়িত ২ জনকে আটকের জন্য অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  মাধবপুর   আউয়াল হত্যা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ভাইস প্রেসিডেন্টসহ করোনায় আক্রান্ত ১০ মন্ত্রী
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up