ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৬ জুন ২০২০ || ২২ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ‘করোনা নেগেটিভ’ সার্টিফিকেট বিক্রি! ■ রাশিয়ার ২ নদীতে লাল পানির স্রোত, বিশ্বজুড়ে আতঙ্ক! ■ স্ত্রীর পর সাবেক মেয়র কামরানও আক্রান্ত ■ করোনায় তরুণদের আক্রান্তের হার সবচেয়ে বেশি ■ করোনায় শীর্ষ ২০ দেশের তালিকায় বাংলাদেশ ■ করোনায় অধিক ঝুঁকিতে টাক মাথা ■ প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কার ০৯৬২৩০৭ ■ মিয়ানমার সীমান্তে বিজিবি’র হাই অ্যালার্ট ■ ৩ হাজার মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগে প্রধানমন্ত্রীর অনুমোদন ■ দেশের প্রথম রেড জোন কক্সবাজার পৌর এলাকা ■ করোনায় প্রমাণ হয়েছে স্বাস্থ্যখাত কতটা ভঙ্গুর ■ সীমান্তে মিয়ানমারের ব্যাপক গুলিবর্ষণ, সতর্ক বিজিবি
হার্ট অ্যাটাক করেছেন সম্রাট, গুরুতর অসুস্থ
দেশসংবাদ, ঢাকা
Published : Tuesday, 31 March, 2020 at 1:08 AM
Zoom In Zoom Out Original Text

ইসমাইল চৌধুরী সম্রাট

ইসমাইল চৌধুরী সম্রাট

দু’দিনের মাথায় আবারও হার্ট অ্যাটাক করেছেন যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার স্বাস্থ্যের অবনতি ঘটে বলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন। তিনি তুষার এনায়েত নামের ডাক্তারের দেওয়া ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছেন।  নীচে হবহু তুলে ধরা হলো:

“৩০ মার্চ, রাত ৯:০০টা

অফিস টাইম শেষ করে বঙ্গবন্ধু মেডিকেলেই বসেছিলাম। হঠাৎ CCU থেকে একটা ফোন আসলো। ঐ প্রান্ত থেকে একজন ডাক্তার বললেন ইসমাইল চৌধুরী সম্রাট ভাই গুরুতর অসুস্থ। দ্রুত ছুটে গেলাম  দেখতে পেলাম তার atrial fibrillation শুরু হয়েছে। ডাক্তাররা বুঝবেন এটা। একটি life threatening medical emergency.

সম্রাট ভাই এর heart rate 150 থেকে 180 প্রতি মিনিটে। প্রচণ্ড বুক ব্যাথা এবং চাপ অনুভব করছিলেন। Treatment শুরু হয়েছে। দেখা যাক কি আছে ভাই ভাগ্যে! মাত্র ৩ দিন আগেই same attack হয়েছিল। সারারাত জেগে আমরা চেষ্টা করেছিলাম। সম্রাট ভাই ফিরে এসেছিলেন।  আজকের এই পুনরাঘাত কিভাবে সহ্য করবেন বুঝতে পারছি না। মানুষটার এখন একটা definitive treatment দরকার। দুই দিন পর পর তার heart critical condition এ চলে যাচ্ছে।

পুরো CCU ফাঁকা আমাদের হাসপাতালে  coronavirus এর ভয়ে সব রোগী চলে গেছে। এক কোনে একটা বিছানায় সারাদিন শুয়ে থাকেন তিনি। নিঃসঙ্গ এবং অসহায়। তার এই হার্ট কন্ডিশনে যদি তিনি আবার করোনা আক্রান্ত হন তাহলে আর ফেরানোই যাবে না।  বিছানায় শুয়ে ব্যথায় কাতরাতে থাকা সম্রাট ভাইকে দেখে খারাপ লাগলো  তাই লিখে ফেললাম এতগুলা কথা।”

পরিবার সূত্র জানায়, যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের ১৯৯৮ সালে একটি ভাল্ব প্রতিস্থাপন করা হয়।

দেশসংবাদ/বিপি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ইসমাইল চৌধুরী সম্রাট  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
গণস্বাস্থ্যের কিট অনুমোদন দিতে লিগ্যাল নোটিশ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up