Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ঋণ খেলাপি বিএনপির আমলে বেশি ছিল: আইনমন্ত্রী ■ দেশের চার বিভাগে 'হিট অ্যালার্ট' জারি ■ শাসকগোষ্ঠী তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে : ফখরুল ■ আম নিয়ে যে সতর্ক বার্তা দিলেন কৃষিমন্ত্রী ■ জানতাম না এত বড় দায়িত্ব নিতে হবে: শেখ হাসিনা ■ কারও দয়ায় ক্ষমতায় আসেনি আওয়ামী লীগ: নানক ■ ১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
ফিজের চোট নিয়ে যা জানাল কুমিল্লা
Published : Sunday, 18 February, 2024 at 3:56 PM

মাথায় বলের আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান

মাথায় বলের আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান

বিপিএলে আজ কোনও ম্যাচ না থাকলেও অনুশীলনে ঘটেছে দুর্ঘটনা। মাথায় বলের আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। রক্তাক্ত অবস্থায় চট্টগ্রামের অ্যাপোলো ইমপেরিয়াল হাসপাতালে নেয়া হয়েছে তাকে। সিটি স্ক্যান করার পর তার শারীরিক অবস্থার তথ্য জানাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সর্বশেষ খবরটি হলো- মাথা ফেটে যাওয়ায় আঘাতপ্রাপ্ত স্থানটি সেলাই করা হয়েছে। এখন নিবিড় পর্বেক্ষণে আছেন তিনি।   

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে  কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও জানানো হয়, তার আঘাতের ক্ষত মাথার বেশি গভীরে যায়নি। মাথায় রক্ত জমাটও বাধেনি। যেটি চিকিৎসকদের জন্য স্বস্তিদায়কও। মোস্তাফিজকে প্রাথমিকভাবে কয়েক ঘণ্টা নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়েছে। এর মধ্যে অবস্থার উন্নতি হলে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। আর উন্নতি না হলে আরও কিছুক্ষণ ভর্তি রাখা হবে।

চিকিৎসকরা আশা করছেন, আগামী ৫ থেকে ৬ দিনের মধ্যে তার ব্যথা অনেকটাই কমে যাবে। তবে, বিপিএলের গ্রুপ পর্বে কুমিল্লার হয়ে বাকি ম্যাচগুলো খেলা হচ্ছে না এই পেসারের। নকআউট পর্বের ম্যাচ খেলতে পারবেন কিনা, সেটিও অনিশ্চিত।

কুমিল্লার ফিজিওর সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুশীলনের সময় একটি বল সরাসরি মোস্তাফিজুর রহমানের বাম প্যারিটাল এলাকায় (মাথায়) আঘাত করে। তারা রক্তপাত বন্ধ করার জন্য কম্প্রেশন ব্যান্ডেজ দেন। এরপর তাকে দ্রুত চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেয়া হয়। পরে মোস্তাফিজের সিটিস্ক্যান করানো হয়।

ফিজিও আরও জানান, সিটিস্ক্যান করার পর তারা সন্তুষ্ট যে, মোস্তাফিজ শুধুমাত্র বাহ্যিক আঘাত পেয়েছেন। কোনো ইন্ট্রা-ক্র্যানিয়াল রক্তপাত ছিল না।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে কুমিল্লা ভিক্টোরিয়ানস দল অনুশীলন করছিল। মোস্তাফিজ নেটে বোলিং করার সময়ই মাথায় আঘাত পান। তিনি বল করে রান আপ নিতে ফিরছিলেন। এসময় উইন্ডিজ ক্রিকেটার ম্যাথু ফোর্ডের হাকানো বল আঘাত করে মোস্তাফিজের মাথার বাঁ দিকে। এতে মাঠেই বসে পড়েন তিনি। এরপর দ্রুতই অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নেয়া হয়।


দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  বিপিএল   কুমিল্লা ভিক্টোরিয়ান্স   মোস্তাফিজুর রহমান   হাসপাতাল  


আপনার মতামত দিন
লোপেজের জোড়া গোলে বার্সার জয়
ক্রীড়া ডেস্ক
Friday, 17 May, 2024
রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল
নিজস্ব প্রতিবেদক
Wednesday, 15 May, 2024
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক
Sunday, 12 May, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up