Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ৩ মামলায় মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে যত অভিযোগ ■ ইরানে শক্তিশালী ভূমিকম্প ■ আরও কমলো এলপি গ্যাসের দাম ■ শনিবার মাধ্যমিক, রোববার খুলছে প্রাথমিক বিদ্যালয় ■ বজ্রপাতে তিন জেলায় ৬ জনের মৃত্যু ■ অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেয়েছেন ড. ইউনূস ■ শুরু হচ্ছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন
চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ চলছে
Published : Friday, 19 April, 2024 at 9:31 AM

চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ চলছে

চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ চলছে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। দুপুরে বিরতি দিয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে এই ভোট। পরে ভোট গণনা শেষে একইদিন ফলাফল প্রকাশ করা হবে।

১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

এরই মধ্যে নির্বাচনের সব আয়োজন শেষ করেছে নির্বাচন কমিশন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও প্রস্তুত। সুষ্ঠুভাবে ভোট পরিচালনা ও ফলাফল ঘোষণার স্বার্থে সকাল থেকে ভোটের ফলাফল প্রকাশ পর্যন্ত মূল ফটক থেকে এফডিসির বিভিন্ন জায়গায় প্রায় আড়াইশ পুলিশ সদস্যসহ সাদা পোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিতি রয়েছেন। এ ছাড়াও ভোটকে আরও নিরবচ্ছিন্ন করতে এফডিসির বিভিন্ন পয়েন্টে বাড়তি আরও ৩১টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।
 
এর আগে গত বুধবার রাত ১২টায় শেষ হয়েছে ভোটের প্রচার-প্রচারণা। ভোট নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এ ছাড়া বৃহস্পতিবার ভোটের আগের দিন প্রচারণা নিষিদ্ধ থাকলেও সারা দিনই বিচ্ছিন্নভাবে প্রার্থী ও ভোটারদের আনাগোনা দেখা গেছে এফডিসিতে।
 
এদিকে নির্বাচন কমিশননের চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে ৫৭১ জন ভোট দিতে পারবেন।

দেশ সংবাদ/ এসএইচ


আরও সংবাদ   বিষয়:  চলচ্চিত্র শিল্পী সমিতি   নির্বাচ   ভোটগ্রহণ  


আপনার মতামত দিন
বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল
বিনোদন ডেস্ক
Saturday, 20 April, 2024
আবারও এক হচ্ছেন তাহসান মিথিলা
বিনোদন ডেস্ক
Thursday, 18 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up