Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ অপহৃত ১০ জেলেকে ছেড়ে দিয়েছে আরাকান আর্মি ■ ইসরায়েলের সঙ্গে সব ধরনের ফিলিস্তিন ইস্যু করল তুরস্ক ■ সাবেক এমপি বদির বিরুদ্ধে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ ■ শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ রানে জিতলো হায়দরাবাদ ■ কুমিল্লায় বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের ■ পাবনায় ত্রিমুখী সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৭ ■ অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি
সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের
‘আওয়ামী লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
Published : Saturday, 20 April, 2024 at 1:55 PM

ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

উপজেলা নির্বাচনকালীন সময়ে আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সাংবাদিক ব্রিফ্রিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের উপজেলা পর্যায়ে নির্বাচন হচ্ছে। সামনে প্রথম পর্যায়ের নির্বাচন হবে। এই নির্বাচন চলাকালে উপজেলা বা জেলা পর্যায়ে কোনো সম্মেলন, মেয়াদোত্তীর্ণ সম্মেলন, কমিটি গঠন এই প্রক্রিয়া বন্ধ থাকবে।

মন্ত্রী-সংসদ সদস্যদের নিকটাত্মীয়দের উপজেলা নির্বাচনে অংশ নেওয়ার সংক্রান্ত এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, নিকটজনদের নির্বাচন থেকে সরে দাঁড়াতে হবে। যারা ভবিষ্যতে করতে চায় তাদেরও নির্বাচনী প্রক্রিয়া থেকে দূরে থাকতে বলা হয়েছে। যারা আছে তাদের তালিকা তৈরি করার নির্দেশনা দেওয়া হয়েছে। সে অনুযায়ী তালিকা তৈরি করা হচ্ছে।

নির্দেশনা দেয়া হলেও অনেকেই এখনো নির্বাচনে আছেন, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রত্যাহারের তারিখ শেষ হোক, তার আগে এ বিষয়ে কীভাবে বলা যাবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, উপজেলা নির্বাচন নিয়ে কেন্দ্রের নির্দেশনা একটি- তা ব্যত্যয়ের কোনো সুযোগ নেই। সকলকে মানতেই হবে

তিনি বলেন, দেশের ভোটাররা কীভাবে দেখছে তার উপর ভিত্তি করে সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। তৃণমূলের কর্মীদের সুযোগ করে দেয়ার জন্যই এরকম সিদ্ধান্ত। যা সাধারন ভোটাররা গ্রহণ করেছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খানসহ অন্যরা। 

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   আওয়ামী লীগ   কমিটি গঠন ও সম্মেলন বন্ধ   ওবায়দুল কাদের  


আপনার মতামত দিন
শ্রমিক লীগের জনসভা চলছে
নিজস্ব প্রতিবেদক
Wednesday, 1 May, 2024
‘ক্ষমতায় আসতে মরিয়া হয়েছে উঠেছে বিএনপি’
নিজস্ব প্রতিবেদক
Thursday, 25 April, 2024
আওয়ামী লীগের শান্তি সমাবেশ স্থগিত
নিজস্ব প্রতিবেদক
Monday, 22 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up