Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ তানজিদের অভিষেক ফিফটিতে টাইগারদের বড় জয় ■ আচরণবিধি ভাঙলে কাউকে ছাড় দেয়া হবে না: ইসি ■ কমবে তাপপ্রবাহ, বাড়বে বৃষ্টি ■ যুক্তরাষ্ট্রে গ্রেপ্তার প্রায় ২ হাজার ২০০ শিক্ষার্থী ■ চাপ সৃষ্টিকারীরাই এখন চাপে: কাদের ■ শনিবার বন্ধ থাকবে ২৫ জেলার স্কুল-মাদ্রাসা ■ ট্রেন সংঘর্ষের ঘটনায় তিনজন বরখাস্ত
জনতা ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি
নূরুল ইসলাম মজুমদারকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র অভিনন্দন
Published : Monday, 22 April, 2024 at 5:31 PM, Update: 22.04.2024 5:46:32 PM

নূরুল ইসলাম মজুমদারকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র অভিনন্দন

নূরুল ইসলাম মজুমদারকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র অভিনন্দন

রাষ্টায়ত্ব জনতা ব্যাংক পিএলসি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পাওয়ায় মোঃ নূরুল ইসলাম মজুমদারকে শুভেচ্ছা জানিয়েছে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি। 

সোমবার ( ২২ এপ্রিল) সংগঠনের সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ আল কাফি মজুমদারে নের্তৃতে উপ-ব্যবস্থাপনা পরিচালক এর কার্যালয়ে সংগঠনের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

সংগঠনের সমন্বয়ক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধন এর সার্বিক তত্ত্বাবধানে এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য ও অগ্রনী ব্যাংক অগ্রনী দুয়ার এর উপ—ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কামরুজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম শহিদুল হক খন্দকার, আন্তর্জাতিক সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ জয়নাল আবেদিন খান, গ্লোবাল ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও মতিঝিল শাখার ব্যবস্থাপক মোঃ শামছুর রহমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা কামরুজ্জামান সোহেল, দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ, জনতা ব্যাংকের কর্মকর্তা মোঃ ওমর ফারুক ও মোঃ আমিনুল ইসলাম, সিটিজেন ব্যাংকের কর্মকর্তা এস এন ইউসুফ সহ সংগঠনের অনান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য মোঃ নূরুল ইসলাম মজুমদার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের এক  সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। চট্রগাম বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে অনার্সসহ মাস্টার্স সম্পন্ন করা জনাব মজুমদার ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্সে উচ্চতর ডিগ্রি সম্পন্ন করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ (আইবিবি) এর ”ডিএআইবিবি” ডিপ্লোমাধারী। 

গত ৯ এপ্রিল ২০২৪ তাকে সরকারের অর্থ মন্ত্রনালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের প্রজ্ঞাপনের মাধ্যমে উপ—ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ১৯৯৯ সালে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন চাকুরি জীবনে তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগসহ ইনফরমেশান এন্ড টেকনেলজি (আইটি) বিভাগের প্রধান হিসেবে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেন। তিনি সংযুক্ত আরব আমিরাতে জনতা ব্যাংক চীফ এক্সিকিউটিব অফিসের অনলাইন বাস্তবায়ন কার্যক্রম পরিচালনা করেন।

পেশাগত কাজের অংশ হিসেবে তিনি শ্রীলংকা, ফিলিপাইন, ইউ.এ.ই, সৌদি আরব, ওমান, সিংগাপুর, ও মালয়েশিয়াসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেন।

দেশ সংবাদ/এসএইচ


আরও সংবাদ   বিষয়:  উপ-ব্যবস্থাপনা পরিচালক   পদোন্নতি   নূরুল ইসলাম   চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি  


আপনার মতামত দিন
আদম তমিজিকে আবারও রিহ্যাবে পাঠাল ডিবি
দেশসংবাদ ডেস্ক
Wednesday, 3 January, 2024
কারামুক্ত হলেন ইভ্যালির রাসেল
দেশসংবাদ ডেস্ক
Tuesday, 19 December, 2023
জাতীয় অধ্যাপক ডা. মালিক আর নেই
দেশসংবাদ ডেস্ক
Tuesday, 5 December, 2023
বাংলাদেশ-মিয়ানমার : কার সামরিক শক্তি কত?
দেশসংবাদ ডেস্ক
Tuesday, 29 September, 2020
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up