Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ যুক্তরাষ্ট্রে ৩০০ ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারী আটক ■ বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে: মির্জা ফখরুল ■ বিএনপির হাতে শ্রমিকের রক্ত: ওবায়দুল কাদের ■ হাসপাতালে ভর্তি খালেদা জিয়া ■ মিল্টন সমাদ্দারকে রিমান্ডে নেবে ডিবি ■ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার ■ শ্রমিক লীগের জনসভা চলছে
মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া
Published : Monday, 28 September, 2020 at 10:53 PM

মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া

মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয় এ বৃক্ষরোপণ কর্মসূচির ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মাভাবিপ্রবি  শাখা ছাত্রলীগ নেতা মানিক শীল ও শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল এই কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসূচির অংশ হিসেবে এতিমখানায় এতিমদের মাঝে খাবার প্রদান করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে  ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ শেষে ছাত্রলীগ নেতা মানিক শীল মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানান এবং বলেন, বঙ্গবন্ধু কন্যা  বুকের ভেতর শত যন্ত্রণা নিয়েও দেশ ও দেশের মানুষকে যেভাবে আগলে রেখেছেন,বিশ্বের বুকে বাংলাদেশ কে অন্যতম দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন, সেই বাঙালির আশার বাতিঘর দেশরত্ন  দীর্ঘজীবি হোক, সুস্থ থাকুক সেই প্রার্থনা করি সবসময়।

এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে যারা অংশগ্রহণ করেছেন, সকলকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক নেতা নিবিড় পাল মাননীয় প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানান এবং বঙ্গবন্ধু কন্যার সু-স্বাস্থ্য কামনা করেন আরও বলেন জননেত্রী যেভাবে অনেক প্রতিকূলতার মাঝেও দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা বিশ্বের মাঝে রোল মডেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রলীগ নেতা পরিবেশবিষয়ক সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান, আরও ছিলেন আসলাম হোসাইন, শাহিন মিয়া, বাবু কিশোর, নাজিম রুপক, মুক্তিযুদ্ধ মঞ্চের বিশ্ববিদ্যালয় শাখা সহ-সভাপতি মেহেদী হাসান খান ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা
বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা।

দেশসংবাদ/জেএন/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  মাভাবিপ্রবি   ছাত্রলীগ  


আপনার মতামত দিন
হিট অ্যালার্টের মধ্যেই খুললো স্কুল-কলেজ
নিজস্ব প্রতিবেদক
Sunday, 28 April, 2024
প্রাথমিক বিদ্যালয় শনিবার বন্ধই থাকবে
নিজস্ব প্রতিবেদক
Saturday, 27 April, 2024
১১ মে পর্যন্ত বন্ধ চুয়েট, খোলা থাকছে হল
চট্টগ্রাম প্রতিনিধি
Friday, 26 April, 2024
চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত
চট্টগ্রাম প্রতিনিধি
Friday, 26 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up