ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ অক্টোবর ২০২০ || ১১ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬ ■ অবশেষে হাজী সেলিমের ছেলে গ্রেফতার ■ বিএনপি গণমাধ্যমে যতটা গর্জে, রাজপথে ততটা বর্ষে না ■ যে কোন সময় গ্রেফতার হাজী সেলিমের ছেলে এরফান ■ মৃত্যু ছাড়াল সাড়ে ১১ লাখ ■ রিফাত হত্যার আরো ১৪ আসামির রায় মঙ্গলবার ■ করোনা নিয়ন্ত্রণে জরুরি অবস্থা জারি স্পেনে ■ অনশন ভাঙলেন রায়হানের মা ■ স্কুল-কলেজে সাপ্তাহিক ছুটি দুই দিন চূড়ান্ত ■ ক্যারমের আড়ালে ক্যাসিনো, আটক ২১ ■ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড, চূড়ান্ত অনুমোদন ■ প্রতি ৬ সেকেন্ডে স্ট্রোক করে একজন মারা যাচ্ছেন
মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া
এনামুল হক তুহিন, মাভাবিপ্রবি
Published : Monday, 28 September, 2020 at 10:53 PM
Zoom In Zoom Out Original Text

মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া

মাভাবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয় এ বৃক্ষরোপণ কর্মসূচির ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মাভাবিপ্রবি  শাখা ছাত্রলীগ নেতা মানিক শীল ও শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল এই কর্মসূচির উদ্বোধন করেন। কর্মসূচির অংশ হিসেবে এতিমখানায় এতিমদের মাঝে খাবার প্রদান করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে  ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ শেষে ছাত্রলীগ নেতা মানিক শীল মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানান এবং বলেন, বঙ্গবন্ধু কন্যা  বুকের ভেতর শত যন্ত্রণা নিয়েও দেশ ও দেশের মানুষকে যেভাবে আগলে রেখেছেন,বিশ্বের বুকে বাংলাদেশ কে অন্যতম দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন, সেই বাঙালির আশার বাতিঘর দেশরত্ন  দীর্ঘজীবি হোক, সুস্থ থাকুক সেই প্রার্থনা করি সবসময়।

এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে যারা অংশগ্রহণ করেছেন, সকলকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক নেতা নিবিড় পাল মাননীয় প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানান এবং বঙ্গবন্ধু কন্যার সু-স্বাস্থ্য কামনা করেন আরও বলেন জননেত্রী যেভাবে অনেক প্রতিকূলতার মাঝেও দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা বিশ্বের মাঝে রোল মডেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রলীগ নেতা পরিবেশবিষয়ক সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান, আরও ছিলেন আসলাম হোসাইন, শাহিন মিয়া, বাবু কিশোর, নাজিম রুপক, মুক্তিযুদ্ধ মঞ্চের বিশ্ববিদ্যালয় শাখা সহ-সভাপতি মেহেদী হাসান খান ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা
বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা।

দেশসংবাদ/জেএন/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  মাভাবিপ্রবি   ছাত্রলীগ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up