Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক ■ মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২৬৫ অভিবাসী আটক ■ স্বর্ণের দাম আরও কমলো ■ গাজার ধংসস্তূপ পরিষ্কারে লাগবে ১৪ বছর ■ ১১ মে পর্যন্ত বন্ধ চুয়েট, খোলা থাকছে হল ■ ‘ব্যাংকিং খাতের ব্যর্থতা ঢাকতে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’ ■ ‘দেশে আর কোনোদিনই ভোট চুরি হবে না’
পাবনায় স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ অবরুদ্ধ
Published : Tuesday, 19 December, 2023 at 7:54 PM

অধ্যাপক আবু সাইয়িদ

অধ্যাপক আবু সাইয়িদ

পাবনা-১ (সাঁথিয়া ও বেড়া আংশিক) আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের নির্বাচনী প্রচারণায় বাধা দিয়েছেন আ. লীগের নেতাকর্মীরা। তাকে প্রায় ২ ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয়। পরে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলপনা ইয়াসমিনের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সাঁথিয়ার বোয়ালমারী বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার দিকে নির্বাচনী প্রচারণায় বেরিয়ে বোয়ালমারী বাজারে সাংবাদিকদের সাক্ষাৎকার দিচ্ছিলেন অধ্যাপক আবু সাইয়িদ। এ সময় পাশ দিয়ে নৌকার মিছিল যাচ্ছিল। হঠাৎ মিছিলকারীরা স্লোগান দিতে দিতে আবু সিইয়িদকে ঘিরে ধরেন। দুপক্ষের মাঝে অবস্থান নেয় পুলিশ।

পুলিশ বারবার উভয় পক্ষকে সরে যেতে বলে, কিন্তু কেউই সরে যাননি। অধ্যাপক আবু সাইয়িদ অবশ্য পাশে একটু সরে গিয়ে অবস্থান নেন। নৌকার সমর্থকরা স্লোগান দিতে থাকেন। সাঁথিয়া পৌরসভার মেয়র মাহবুবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন ও বেড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাহ মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা অধ্যাপক আবু সাইয়িদকে চলে যাওয়ার জন্য নানা স্লোগান দিতে থাকেন। প্রায় দুই ঘণ্টা পর সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসমিন উভয় পক্ষকে ঘটনাস্থল থেকে সরে যেতে বাধ্য করেন। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

দেশসংবাদ/এমএইচ/এফএইচ


আরও সংবাদ   বিষয়:  পাবনা   স্বতন্ত্র প্রার্থী   অধ্যাপক আবু সাইয়িদ   অবরুদ্ধ  


আপনার মতামত দিন
তিন উপজেলায় নির্বাচন স্থগিত
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 23 April, 2024
চেয়ারম্যান পদে ৭৩০ জনের মনোনয়ন জমা
নিজস্ব প্রতিবেদক
Sunday, 21 April, 2024
১৫০ উপজেলায় ১৮৯১ প্রার্থীর মনোনয়ন দাখিল
নিজস্ব প্রতিবেদক
Monday, 15 April, 2024
দ্বিতীয় ধাপে ১৬১ উপজেলায় ভোট ২১ মে
নিজস্ব প্রতিবেদক
Monday, 1 April, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up